1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন




শিরণি বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে ১৫জন আহত।

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ১৬৭ বার পঠিত
হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর হাইস্কুল এন্ড কলেজে বার্ষিক মিলাদ মাহফিল শেষে শিরণি বিতরণকে কেন্দ্র করে দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এ সময় উভয় পক্ষ শায়েস্তানগর তেমুনিয়া পয়েন্টে অবস্থান নিয়ে ইটপাটকেল ছোড়াছুড়ি করে। এতে পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন করা হয় যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর হাইস্কুল এন্ড কলেজের পক্ষ থেকে। এ সময় সংবর্ধনা অনুষ্ঠান ও মিলাদ মাহফিল শেষে শিরণি বিতরণকে কেন্দ্র করে শায়েস্তানগর এলাকার বাসিন্দা ও স্কুলের প্রাক্তন ছাত্র রাহাত, মিনহাজ ও বেলালের সঙ্গে বাগবিতণ্ডা হয় একই স্কুলের বর্তমান ছাত্র ও শহরের মোহনপুর এলাকার বাসিন্দা আরমান, শিবলু ও সৌরভের। বাগবিতণ্ডার একপর্যায়ে তারা স্কুলের ভেতরেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে।
পরে খবর পেয়ে শায়েস্তানগর ও মোহনপুর এলাকার যুকবরা লাটিসোটা এবং ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার খলিলুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান জানান, স্কুলে শিরণি বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়। পরে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
যোগেন্দ্র কিশোর এন্ড হরেন্দ্র কিশোর হাইস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ মো. আবুল হাসান জানান, স্কুলের ভেতরে এমন পরিস্থিতি কাম্য নয়। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।
তিমির বনিক



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...