1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন




শিবগঞ্জে আওয়ামীলীগের ৩ প্রার্থীসহ ৭ প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৫৭ বার পঠিত

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে আওয়ামীলীগের ৩ হেভিওয়েট নেতাসহ ৭ প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। আর ঘোষিত তফসিল অনুযায়ী (৩০ শে নভেম্বর) বৃহষ্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন হলেও বুধবার সহকারী রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াতের কাছে ৩ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সহকারী রিটার্ণিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, আসন্ন নির্বাচনকে সামনে রেখে ৭ প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেন। প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম (স্বতন্ত্র), উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী (স্বতন্ত্র), নবাব মোঃ শামসুল হোদা (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট), নুরুল ইসলাম জেন্টু (বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট), মুহাম্মদ আব্দুর রহিম (জাকের পার্টি) ও মোঃ আব্দুল হালিম (ন্যাশনাল পিপল্স পার্টি)।

এর মধ্যে বুধবার সহকারী রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো: আবুল হায়াতের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী (স্বতন্ত্র)’র পক্ষে তাঁর প্রস্তাবকারী আহমেদ ইমতিয়াজ শিশির, নবাব মোঃ শামসুল হোদা (বাংলাদেশ ইসলামী ফ্রন্ট), নুরুল ইসলাম জেন্টু (বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট)। বিষয়টি নিশ্চিত করেছেন, রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো: আবুল হায়াত।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...