1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




শিক্ষার্থীদের মেধাবিকাশে অভয়নগরে মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত
মোঃ ইবাদৎ হোসেন অভয়নগর (যশোর) প্রতিনিধি: শিক্ষার মান উন্নয়নে যশোরের অভয়নগরে প্রতিবছরের ন্যায় এবারও  আতিয়ার মুস্তারী ফাউণ্ডেশনের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের সকল প্রাথমিক ও কেজি স্কুলের ৫ম শ্রেনীর ছাত্র ছাত্রীদের মধ্যে এ (বৃত্তি) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
আতিয়ার মুস্তারী ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও সান ট্রাস্টের পরিচালক মহাসিন রহমান এর পৃষ্ঠপোষকতায়  রবিবার সকালে ইউনিয়নের আদিলপুর বিভাগ্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
ব্যবস্থাপক বাপ্পি নন্দী বলেন, ইউনিয়নের ১২ টি প্রাথমিক ও কেজি স্কুলের ৬৫ জন ছাত্র ছাত্রী এ পরীক্ষায় অংশ গ্রহনকরার কথা থাকলেও ৫৯ জন পরীক্ষায় অংশ গ্রহন করে। সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত হয়ে এ পরীক্ষা শেষ হয়।তিনি আরো বলেন,ইউনিয়নে ৫ জনকে ট্যালেন্টপুলে এবং সাবেক ১,২ ও ৩ নং ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ৩ জনকে সাধারণ গ্রেডে বৃত্তি দেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন অভয়নগর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো: মনিরুজ্জামান,ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও অভিভাবকগণ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...