1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম :




শাকিব-অনন্তকে দেখার সময় নেই: বাপ্পী

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১০৯ বার পঠিত

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা বাপ্পী চৌধুরী। আসন্ন ঈদে মুক্তির মিছিলে আছে তার সিনেমা ‘শত্রু’। সুমন ধরের পরিচালনায় অ্যাকশন থ্রিলার ঘরনার সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর থেকেই আছে সমালোচনায়।

এরই মাঝে বাপ্পী চৌধুরী মন্তব্য করেছেন, ঈদে তার সঙ্গে কাদের সিনেমা মুক্তি পাচ্ছে তা নিয়ে তিনি ভাবেনই না। তিনি জানেন, তার সিনেমা তার নামেই চলবে।

এবারের ঈদে বাপ্পীর সঙ্গে মুক্তি পাচ্ছে চিত্রনায়ক শাকিব খানের ‘লিডার : আমিই বাংলাদেশ’, অনন্ত জলিলের ‘কিলহিম’। এই দুই নায়কের সঙ্গে সিনেমা মুক্তি নিয়ে চাপে আছেন কি না বাপ্পী?

এক টেলিভিশন চ্যানেলের প্রশ্নে বাপ্পী যে উত্তর দিয়েছেন সেটা এমন, ‘আরে ধুর, এগুলো নিয়ে ভাবেই না বাপ্পী। কারে নিয়ে কি চাপ হবে এগুলো বাপ্পীর দেখার সময় নেই। আমি জানি, বাপ্পীর জোরে বাপ্পীর সিনেমা চলবে। হল কেন্দ্রীয় রাজনীতি থেকে আমি পরিত্রাণ পাই, মানে আমি যদি এই জায়গা থেকে মুক্ত হতে পারি; আমার কাজটা আরও ভালো কাজ মানুষের কাছে থেকে যাবে।’

দীর্ঘ বিরতির পর ঈদের মত বড় উৎসবে বাপ্পির ছবি মুক্তি পাচ্ছে। সাক্ষাৎকারে সেটা উল্লেখ করে এই নায়ক বলেন, আমি বিশ্বাস করি আমার ছবি যেদিন রিলিজ পাবে ওই দুইদিনে অংক ঘুরে যাবে। কারণ আমি ঈদে আসছি এই আওয়াজ দেওয়ার সাথে সাথে ৪০টি হল বুক হয়ে গেছে।’

বপ্পী চৌধুরী ও জাহারা মিতু জুটির চার নম্বর সিনেমা ‘শত্রু’। সিনেমায় বাপ্পীকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে, মিতু অভিভাবকহীন এক বখাটে তরুণী।

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...