1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন




শরীয়তপুর নারীর গায়ে আগুন দেওয়া যুবক গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

নিউটন পাল অনিক, শরীয়তপুর সদরঃশরীয়তপুর সদর উপজেলায় নারীকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনার প্রধান আসামি রাসেল পাহাড়কে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান শরীয়তপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুল আলম।

এর আগে ভেদেরগঞ্জ বাজার থেকে গতকাল সোমবার বিকেলে তাঁকে গ্রেপ্তার করা হয়।সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, শরীয়তপুর পৌরসভার কাগদি এলাকার ইদ্রিস পাহাড়ের ছেলে রাসেল পাহাড় দীর্ঘদিন ধরে ভুক্তভোগী ওই নারীকে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন রাসেল। পরে গত ২৫ নভেম্বর রাতে তিনি ঘর থেকে বের হলে আগে থেকেই ওত পেতে থাকা রাসেল ও তাঁর আরেক সহযোগী নারীর মুখ চেপে ধরে পাঁশের একটি বাঁশ বাগানে নিয়ে হাত পা প্লাস্টিকের দড়ি দিয়ে বেঁধে কাপড়ে আগুন ধরিয়ে দেন।

একপর্যায়ে ওই নারী আগুন থেকে বাঁচতে পাশের একটি পুকুরে ঝাঁপ দেন। এ সময় তাঁর চিৎকারে স্থানীয় ও স্বজনেরা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এতে তার শরীরের নয় থেকে দশ ভাগ পুড়ে যায়। এ ঘটনার পরের দিন ভুক্তভোগীর ছোট বোন সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

পুলিশ সুপার আরও জানান, গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তি সহায়তায় ঘটনার প্রধান অভিযুক্ত রাসেল পাহাড়কে সোমবার বিকেলে ভেদরগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...