1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন




শরীয়তপুরের নদীতে ৩ সন্তান নিয়ে নদীতে ঝাঁপ

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

নিউটন পাল অনিক: শরীয়তপুরের নড়িয়াতে পারিবারিক কলহের জের ধরে ৩ শিশু সন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সালমা বেগম (৩০) নামের এক গৃহবধূ। এ ঘটনায় ২ শিশু সন্তানকে জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ রয়েছেন আরেক শিশু সন্তান ও মা সালমা বেগম।

রোববার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকার কীর্তিনাশা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ সালমা বেগম ওই এলাকার আজবাহার মাদবরের স্ত্রী এবং তার ৭ বছরের ছেলে সন্তান সাহাবীর। উদ্ধারকৃতরা হলো, আনিকা (৩) ও সলেমান (১)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১০ বছর আগে ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক এলাকার লোকমান ছৈয়ালের মেয়ে সালমা বেগমের সঙ্গে বিয়ে হয় জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকার শাজাহান মাদবরের ছেলে আজবাহার মাদবরের।বিয়ের পর থেকেই সালমা বেগমের শাশুড়ি মিলি বেগম ও ননদ কলির সঙ্গে বনিবনা হচ্ছিলো না। এই নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিলো। শনিবার রাতে এসব বিষয় নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে বাকবিতন্ডা হলে আজ সকালে তিন সন্তান সাহাবীর, আনিকা ও সলেমানকে নিয়ে কীর্তিনাশা নদীতে ঝাঁপ দেয় সালমা। পরে স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে নদী থেকে আনিকা ও সলেমানকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এদিকে খবর পেয়ে নিখোঁজ সালমা বেগম ও তার ছেলে সাহাবীরকে উদ্ধার করতে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিখোঁজ সালমা বেগমের মামা লিটন ছৈয়াল অভিযোগ করে বলেন, আমার ভাগ্নিকে বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন ওর সঙ্গে অশান্তি করতো। গতকাল রাতে তারা আমার ভাগ্নিকে মারধর করে। এই ক্ষোভে আজ তিন বাচ্চাকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়েছে সে।

সালমা বেগমের বাবা বলেন, আমার মেয়েকে আর নাতিকে ওরা মেরে ফেলেছে। ওদের জন্যই আমার মেয়ে নদীতে ঝাঁপ দিয়েছে। আমি এর বিচার চাই।

এদিকে অভিযোগ অস্বীকার করে সালমা বেগমের স্বামী আজবাহার মাদবর দাবি করেন, আমার স্ত্রীর সঙ্গে কারও ঝামেলা ছিল না। কী কারণে ও (সালমা বেগম) আমার বাচ্চাদের নিয়ে নদীতে ঝাঁপ দিয়েছে তা-ও জানি না। কয়েক দিন ধরে ওর মাথায় সমস্যা হয়েছে।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি সালমা নামের এক গৃহবধূ পারিবারিক কলহের কারণে তিন শিশুসন্তান নিয়ে নদীতে ঝাঁপ দিয়েছেন। দুই শিশুকে স্থানীয়রা উদ্ধার করতে পারলেও মা ও আরেক সন্তান নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...