1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :




শরণখোলায় মেহগনি গাছে ঝুলে নিথর হলেন বৃদ্ধ

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১৫১ বার পঠিত

মোঃ শাহাদাত হোসাইন, শরণখোলা,বাগেরহাট: বাগেরহাটের শরণখোলায় মনিন্দ্র নাথ মিস্ত্রি (৭৫) নামে এক বৃদ্ধ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৩০মার্চ) সকালে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামে প্রতিবেশী অবনী রঞ্জন মিস্ত্রির পুকুর পাড়ের একটি মেহগনি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় মরদেহটি।খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দুপুরে জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত মনিন্দ্র নাথ পেশায় সুন্দরবনের কাকড়া আহরণকারী জেলে ছিলেন। নিহতের ছেলে ঝন্টু মিস্ত্রি জানান, মনিন্দ্র নাথ মাসখানের আগে উপজেলার বানিয়াখালী গ্রামে তার মেয়ে হাসি রাণীর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে বুধবার বিকেলে বাড়িতে আসার কথা বলে বের হন। কিন্তু বাড়িতে আসেননি। সকাল ৭টার দিকে অবনী রঞ্জন মিস্ত্রি তার বাড়ির পুকুর পাড়ের একটি মেহগনি গাছে তাকে ঝুলতে দেখে বাড়িতে খবর দেন। মাটি থেকে ৪-৫ফুট ওপরে গাছের ডালের সঙ্গে গলায় দড়ি দেওয়া অবস্থায় ঝুলছিল। পরে মরদেহটি গাছ থেকে নামিয়ে বাড়িতে এনে পুলিশকে খবর দেওয়া হয়। কি কারণে তার বাবা আত্মহত্যা করেছেন তা সঠিক বলতে পারছেন না ছেলে ঝন্টু মিস্ত্রি।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, বৃদ্ধের মরদেহ মেহগনি গাছ থেকে নামিয়ে তাদের বাড়িতে এনে রাখে পরিবারের লোকেরা। পরে লাশটি থানায় আনার পরে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মৃত্যুর কারণ উদ্ঘাটনে তদন্ত চলছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...