1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :




শরণখোলায় আগুনে পুড়ে বসতবাড়ী ছাই

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মোঃশাহাদাত হোসাইন,শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের শরণখোলায় আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ইজিবাইক চালক ইউনুস ঘরামির বসতবাড়ি। ১১ মে বৃহস্পতিবার রাত ১টার দিকে উপজেলার সোনাতলা গ্রামে তজুমিয়ার গেট এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা গ্রামের তজুমিয়ার গেট এলাকার বাসিন্দা হাসেম ঘরামির পুত্র ইজি বাইক চালক ইউনুস ঘরামি গত ১০ মে পরিবার-পরিজন সহ রায়েন্দা ইউনিয়নের রসুলপুর গ্রামে শশুর আমির হোসেন বাড়িতে বেড়াতে যায়। ১১ মে রাত অনুমান ১টার দিকে হঠাৎ তার বসতঘরে আগুন জ্বলে উঠে। প্রতিবেশিরা শত চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণ করতে পারেনি। বাড়িতে পরিবারের কেউ না থাকায় ঘরের মূল্যবান জমির দলিল, ব্যাংকের চেক, ভিজিডি কার্ড সহ প্রায় ৩ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। রাত গভীর হওয়ায় ওই এলাকা থেকে ফায়ার সার্ভিস কে খবর দিতে দেরি হওয়ায় তারা পৌছানোর আগেই ৯০ শতাংশ ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিসের শরণখোলা স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা টিম লিডার মেসফাকুল আলম বলেন, রাত ১টা ৫০মিনিটে আগুনের খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। বাড়ির মালিক ইউনুস ঘরামি বলেন, কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তা তিনি বলতে পারেন না এবং কাউকে সন্দেহ করেন না। কিন্তু আগুনে পুড়ে সব শেষ হয়ে যাওয়ায় আমি নিস্বঃ হয়ে গেলাম। তবে তার স্ত্রী ময়না বেগম বলেন, বাড়ি থেকে বাবার বাড়ি যাওয়ার সময় চুলায় কোনো আগুন ছিল না ও বিদ্যুতের সকল লাইন বন্ধ ছিল। আগুন কিভাবে লেগেছে তারা বুঝতে পারছেন না।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ ইকরাম হোসেন বলেন, তিনি বিষয়টি জানেন না তবে খোঁজ-খবর নেওয়ার জন্য ঘটনা স্থলে পুলিশ পাঠাবেন বলে জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...