1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :




শখ পূরণ করতে গিয়ে প্রাণ গেল মডেলের

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ৬ মে, ২০২৩
  • ১১০ বার পঠিত

২৩ বছর বয়সী অস্ট্রেলিয়ান মডেল সিয়েনা উইয়ার। ছিলেন শহরের মেয়ে, পছন্দ করতেন গ্রামের জীবন। ঘোড়ায় চড়তে ভালোবাসতেন। কয়েক সপ্তাহ আগে শখ পূরণ করতে ঘোড়ায় চেপে বসেন। আর তখনই ঘটে অঘটন। ঘোড়া উল্টে পড়ে যায়। চাপা পড়েন সিয়েনাও।

মারাত্মক চোট পান। সঙ্গে সঙ্গেই কোমায় চলে যান তিনি। এরপরে লাইফ সাপোর্ট ব্যবস্থা দিয়ে রাখা হয় তাকে। কিন্তু চিকিৎসকেরা আশার আলো দেখতে পাচ্ছিলেন না। পরিবারের সম্মতিতে খুলে নেওয়া হয় লাইফ সাপোর্ট। এভাবেই জীবনাবসান হয়েছে অস্ট্রেলিয়ান মডেলের। তার এজেন্টরাও জানিয়েছে একই কথা।

২০২২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন সিয়েনা। শেষ পর্ব পর্যন্ত পৌঁছান। শেষ ২২ জন ফাইনালিস্টের মধ্যে স্থান করে নিয়েছিলেন অস্ট্রেলিয়ার এই মডেলকন্যা। যদিও তার আগে থেকেই মডেল হিসেবে রীতিমতো জনপ্রিয় ছিলেন তিনি। মিস ইউনিভার্স প্রতিযোগিতা তাকে পৌঁছে দিয়েছিল পৃথিবীর কাছে।

জানিয়েছিলেন, অভিনয়ে ক্যারিয়ার গড়তে ইংল্যান্ডে চলে যেতে চান। সেখানেই মডেল এবং অভিনেত্রী হিসেবে কাজ শুরু করতে চান তিনি। শুধু তাই নয়, তার পরিবারের অনেকেই সেখানে থাকেন। এরপর থেকে তাদের সঙ্গেই থাকতে চান বলে জানিয়ছিলেন।

কিন্তু শেষ পর্যন্ত সেই স্বপ্ন পূরণ হলো না। খুব প্রিয় শখের কারণেই প্রাণ গেল সিয়েনার। তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু-বান্ধব, পরিবার এবং সহকর্মীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সিয়েনা উইয়ারের আত্নার শান্তি কামনা করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...