1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




লোহাগাড়া বটতলীতে স্থাপিত সি সি ক্যামরার শুভ উদ্ভোধন

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

মুন্সি শাহাব উদ্দিন,লোহাগাড়া (চট্টগ্রাম): 
দক্ষিণ চট্টগ্রামের ঐতিয্যবাহী সর্ব বৃহৎ,মোটর স্টেশন হিসেবে পরিচিত লোহাগাড়া বটতলী মোটর স্টেশন।বিভিন্ন অঞ্চলের মানুষ এই ষ্টেশনে আসে বিভিন্ন মালামাল ক্রয় বিক্রয় করার জন্য। কাচাঁ বাজার থেকে শুরু করে সব ধরণের মালামালের দোকান রয়েছে এই ষ্টেশনে। দুর পাল্লার গাড়ি এখান থেকে যাতায়ত করে। প্রতিদিন হাজার হাজার মানুষের আনাগোনা এই ষ্টেশনে। তাই স্টেশনে চুরি ডাকাতি, সন্ত্রাসী,চাঁদাবাজিসহ বিভিন্ন রকমের অপরাধ ঠেকাতে ও অপরাধীদের চিহ্নিত করতে লোহাগাড়া উপজেলা পরিষদের পক্ষ হতে আনুমানিক ১২ লক্ষ টাকা ব্যয়ে এ স্টেশনে স্থাপন করা হয়েছে আধুনিক মানের সিসি ক্যামেরা। সিসি ক্যামেরার কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

২০ ডিসেম্বর, বুধবার সকাল ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় থেকে বটতলী স্টেশনের সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন করেন লোহাগাড়ার মাটি ও মানুষের নেতা লোহাগাড়া উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল, লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদু্ল ইসলাম, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদিন,পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ, আধুনগর ইউপির চেয়ারম্যান মোঃ,নাজিম উদ্দিন,বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার ও ডেপুটি কমান্ডার আবদুল হামিদ বেঙ্গলসহ অন্যান্যরা।

উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, চুরি ডাকাতি, সন্ত্রাসী,চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধ ঠেকাতে বটতলী মোটর স্টেশনে উপজেলা পরিষদের পক্ষ থেকে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। সিসি ক্যামেরা মনিটরিং করবে উপজেলা প্রশাসন,থানা প্রশাসন।এ সিসি ক্যামরার মাধ্যমে বিভিন্ন অপরাধীদের চিহ্নিত করা যাবে।

জনসাধারণ ও ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারবে। উল্লেখ্য,উপজেলা পরিষদের বরাদ্দকৃত ১২ লাখ টাকা ব্যয়ে কোয়ালিটি ক্যাবল নেটওয়ার্ক এ সিসি ক্যামেরার কাজটি সম্পন্ন করেছেন মামুন আহমেদ, মোঃ ইকবাল, মাহবুব আলম ও সালাহ উদ্দিন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...