1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :




লোহাগাড়ায় মাইনী পত্রিকার সাধারণ সভা ও মিলনমেলা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত
মুন্সি শাহাব উদ্দিন, লোহাগাড়া ( চট্টগ্রাম): সাতকানিয়া লোহাগাড়ার সাপ্তাহিক মাঈনী পত্রিকা ও সাতকানিয়া লোহাগাড়া বার্তার যৌথ উদ্যেগে জেলা ও উপজেলা প্রতিনিধিদের নিয়ে বার্ষিক সাধারণ সভা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।
সাপ্তাহিক মাঈনী পত্রিকার সহ- সম্পাদক আব্বাস উদ্দিন ও শংকর কান্তি দাশের যৌথ সঞ্চালনায় ৯ ডিসেম্বর, শনিবার ১১ টার সময় লোহাগাড়া বটতলী হালাল ডাইন রেস্টুরেন্ট ভিআইপি হল রুমে “সাধারণ সভা ” অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়ার মাটি ও মানুষের নেতা লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল।  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সোনালী লাইফ ইনসুরেন্সের ব্রাঞ্চ ম্যানেজার রেজাউল করিম। উদ্বোধক ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মোহাম্মদ মিয়া ফারুক। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, বার আউলিয়া ডিগ্রি কলেজের সম্মানিত প্রতিষ্ঠাতা অধ্যক্ষ রেজাউল কবির। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন,  দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য মোজাহিদ বিন কাইসার,আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাট, গোলাম বারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম,সাংবাদিক আলমগীর হোসেন রানা,প্রবীণ সাংবাদিক মাহমুদুল হক চৌধুরী,  সাংবাদিক মুন্সি শাহাব উদ্দিন, সাংবাদিক হেলাল চৌধুরী, সাংবাদিক দেলোয়ার হোসেন রশিদী,সাংবাদিক রাইহান সিকদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল হক চৌধুরী বাবুল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাছাড়া সাংবাদিকদের জাতির আয়না হিসেবে অভিহিত করা হয়। সুতরাং দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার আহবান জানান।সত্য ন্যায়ের পক্ষে থাকবেন।সামনে জাতীয় নির্বাচন তাই মিথ্যা গুজব ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির ক্ষতি যাতে কেউ করতে না পারে সেদিকে সজাগ থাকবেন।পাশে ও সহযোগিতা করার আশস্থ করেন। মাইনী পত্রিকার সম্পাদক নুরুল ইসলাম সবুজ বলেন,সাপ্তাহিক মাইনি পত্রিকা ও সাতকানিয়া লোহাগাড়া বার্তা মানুষের আস্থা অর্জন করেছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...