1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




লোহাগাড়ায় বিজ্ঞ আদালতের আদেশক্রমে চলাচল পথ উম্মুক্ত করে দিলেন সহকারী কমিশনার

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

মুন্সি শাহাব উদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম):পথে প্রতিবন্ধকতা সভ্য সমাজে মোটেই কাম্য নহে। তাই আজ ১৮ ডিসেম্বর সোমবার বেলা ২টার সময় বিজ্ঞ আদালতের আদেশক্রমে চলাচলের পথে প্রতিবন্ধকতা অপসারণ করে উম্মুক্ত করে দিলেন লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) নাজমুন লায়েল।

ঘটনাটি ঘটেছে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিবিবিলা এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায়, লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিবিবিলা এলাকার বাসিন্দা স্বপন দাশ, সে পেশায় একজন স্বাস্থ্যকর্মি। পরিবার পরিজন নিয়ে বিবিবিলা থাকে। তবে তার প্রতিবেশী ডাঃ অনিল নাথ তার চলাচল পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এক পর্য্যায়ে পুরোপুরি চলাচল পথ বন্ধ করে দেয়। ফলে স্বপন দাশ ও তার পরিবারকে অতি কষ্টে অন্যের জমি দিয়ে চলাচল করতে হয়। তাই স্বপন দাশ বাধ্য হয়ে চলাচল পথ উম্মুক্ত করে দেওয়ার জন্য ফৌজদারী কার্য্যবিধির ১৪৭ ধারায় বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত বিষয়টি তদন্ত করার জন্য লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) কে প্রেরণ করেন। তদন্তক্রমে লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি ) বিজ্ঞ আদালতে তদন্ত প্রতিবেদন প্ররণ করেন। প্রতিবেদন প্রাপ্তে ২৩ নভেম্বর বিজ্ঞ আদালত আদেশ প্রচার করেন।

বিজ্ঞ আদালত আদেশে উল্লেখ করেন, এসি ল্যান্ড লোহাগাড়ার উপস্থিথিতে ওসি লোহাগাড়া চলাচলের পথের প্রতিবন্ধতা অপসারনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

 

আদেশের মর্মমতে লোহাগাড়া সহকারী কমিশনার ( ভূমি)আজ সোমবার বেলা ২টার সময় ঘটনাস্থল তথা চরম্বা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিবিবিলা এলাকায় উপস্থিত হয়ে থানা পুলিশের সহযোগিতায় চলাচল পথে প্রতিবন্ধকতা অপসারণ পূর্বক চলাচল পথ উম্মুক্ত করে দেন। এসময় লোহাগাড়া সহকারী কমিশনার (ভূমি) এর সাথে কানুনগো সহ অফিসের কর্মচারী, এস আই রাইহান সঙ্গীয় ফোর্স সহ এলাকার লোকজন উপস্থিথ ছিলেন। স্বপন কান্তি নাথ তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন,আমি এসি ল্যান্ড মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...