1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন




লিটনকে ঘিরে কলকাতার উচ্ছ্বাস, কার জায়গায় খেলবেন?

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১১৪ বার পঠিত

প্রথমবারের মতো রেকর্ড তিন বাংলাদেশি ক্রিকেটারের আইপিএল খেলার সুযোগ। ক্রিকেটপ্রেমীদের উৎসাহ অনেক তুঙ্গে থাকারই কথা ছিল। কিন্তু ‘ফ্যামিলি ইর্মাজেন্সি’র কারণ দেখিয়ে চলতি আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। অন্যদিকে, আসরের শুরু থেকে দলের সঙ্গে থাকলেও এখনো মাঠে নামার সুযোগ পাননি টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। বাংলাদেশে তাই আইপিএল কিছুটা রং হারিয়েছে তো বটেই। তবে আশা বাড়ছে প্রথমবার আইপিএল খেলতে যাওয়া লিটন দাসকে ঘিরে। ইতোমধ্যে কলকাতা নাইট রাইডার্স শিবিরে পৌঁছে গেছেন টাইগার উইকেটকিপার ব্যাটার।

লিটনকে নিয়ে কিছুক্ষণ পরপর কলকাতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলোতে পোস্ট করা হচ্ছে। এছাড়া পশ্চিমবঙ্গের স্থানীয় গণমাধ্যমেও বেশ ভালোই উৎসাহ দেখা যাচ্ছে।

তবে বাস্তবতা হচ্ছে, লিটন একাদশে সুযোগ পাবেন কি না, তা নিয়েই যথেষ্ট শঙ্কা রয়েছে। কেকেআর স্কোয়াডে বিদেশি ওপেনার লিটনসহ তিনজন। এর মধ্যে আফগান উইকেটকিপার ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ নিয়মিত ওপেন করছেন। ইতোমধ্যে কলকাতা শিবিরে যোগ দিয়েছেন সাকিবের বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া ইংলিশ মারকুটে ওপেনার জেসন রয়। একাদশে সুযোগ পেতে তাদের দু’জনকে পেছনে ফেলতে হবে লিটনকে।

তবে আইপিএল খেলতে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমকে লিটন বলেছিলেন, ‘আমি জানি না ওখানে গিয়ে খেলব কি না এবং খেললে ভালো খেলব কি না এটার কোনো নিশ্চয়তা নেই। কিন্তু এটা একটা শেখার প্রক্রিয়া। অবশ্যই আমি ২০-২৫ দিন যে কয়দিনই থাকব, সবগুলো মাঠ সম্পর্কে ধারণা নেওয়ার। ভবিষ্যতে কাজে দেবে।’

এদিকে, আগামী মাসে বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সিরিজ থাকায় লিটন আইপিএলের জন্য এনওসি পেয়েছিলেন আগামী ২ মে পর্যন্ত। তবে এবার সেই ছুটির সঙ্গে আরও দুই দিন যোগ হচ্ছে। আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ খেলবে বাংলাদেশ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...