1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :




লালমনিরহাটে প্রয়াত আবুল হোসেন-এঁর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠান  

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত
কল্লোল আহমেদ, লালমনিরহাটঃ লালমনিরহাটে মহান মুক্তিযুদ্ধের সংগঠক বাংলাদেশের সংবিধান প্রণেতা সদস্য, সাবেক সাংসদ প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন-এঁর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় সাপটানা বাজার পাট গুদাম প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পরিষদের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বেগম কামরুন নেছা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (অবঃ) আমিরুল হায়াত আহমেদ মুকুল-এঁর সভাপতিত্বে লালমনিরহাট জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আহাদ লুলু-এঁর সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পরিষদের সভাপতি প্রফেসর মোঃ হামিদুল হক, রাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক, মোগলহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, লালমনিরহাট রেল শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হাসান চৌধুরী, উন্নয়ন কর্মী সুপেন্দ্র নাথ দত্ত, রোটাঃ ফেরদৌসী বেগম বিউটি, ডাঃ আশিক মোস্তাকিন প্রশুন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন,তরুন জননেতা জাবেদ হোসেন বক্কর সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, লালমনিরহাট পৌরসভার সাবেক মেয়র মোঃ রিয়াজুল ইসলাম রিন্টু, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. নজরুল ইসলাম রাজু, বিশিষ্ট শিক্ষাবিদ ও অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক মোঃ নজরুল ইসলাম মন্ডল, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান দিলু প্রমুখ। এ সময় বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পরিষদের নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।
বক্তৃতায় উন্নয়ন কর্মী সুপেন্দ্র নাথ দত্ত বলেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক বাংলাদেশের সংবিধান প্রণেতা সদস্য, সাবেক সাংসদ প্রয়াত জননেতা বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন-এঁর ৭ম মৃত্যুবার্ষিকী শুধু যথেষ্ট  নয়, এই নেতার অবদান জাতির ইতিহাসে সমুন্নত রাখতে লালমনিরহাটে স্কয়ার স্মৃতিস্তম্ভ ও মরোনাত্তর সম্মান প্রদানের আহবানও তিনি জানান। মরহুম আবুল হোসেনের বড় নাতি ডা, আশিক মুস্তাকিম আহম্মদ বলেন-আমি বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালের একজন চিকিৎসক দাদু আমাদের জন্য কিছু রেখে না গেলেও তিনি যে,আদর্শের নীতি দান করে গেছেন সেই কথা স্বরন করে আপনাদের পাশে থেকে সেবা দিতে চাই।
পরে বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন-এঁর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল পরিচালনা করেন লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসার শিক্ষক মাওঃ মোঃ রফিকুল ইসলাম।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...