1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




লামায় নবাগত ইউএনও শান্তুনু কুমার দাশ এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১৬ বার পঠিত

জাহিদ হাসান,বান্দরবান প্রতিনিধি: বান্দরবান জেলার লামা উপজেলায় নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার শান্তুনু কুমার দাশ এর সাথে জনপ্রতিনিধি বীরমুক্তিযোদ্ধাগন, সরকারি কর্মকর্তা, শিক্ষকবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধির সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের নব নির্মিত সভাকক্ষে আয়োজিত সভায় অতিথি ছিলেন, পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি), বীরমুক্তিযোদ্ধা জেলা পরিষদ সদস্য শেখ মাহবুবুর রহমান, লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, মিল্কি রানী দাশ, স্বাস্থ্য পপ কর্মকর্তা, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শেখ শামীম, আওয়ামী লীগের সভাপতি গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা। সহাকারী কমিশনার (ভূমি) এসএম রাহাতুল ইসলামের সঞ্চালনায় সভায় পরিচিতি পর সূচনা বক্তব্য দেন, লামা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া। মতবিনিময় সভায় এলাকার বিভিন্ন শ্রেণিপেশার সংগঠক, জনপ্রতিনিধি, সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি দাপ্তরিক প্রধানগন স্বস্ব পরিচয় প্রদান করেন।

বক্তারা বলেন, উপজেলা নির্বাহী অফিসার কেন্দ্রীয় সরকারের গুরুত্বপূর্ণ একজন প্রতিনিধি। ১৪৪ ধারা বাস্তবায়নসহ সদাশয় সরকারের প্রতিটি উন্নয়ন কাজ সমন্বয় সাধন, দূরযোগ দূর্বিপাকে সরকারের পক্ষে মানুষের সুবিধার বিষয়গুলো জেনে সরকারের নীতি নির্ধারনী মহলের মনোযোগ আকর্ষণ, উপজেলা পরিষদের সার্বিক বিষয়ে সমন্বয় করা। বক্তারা বলেন,সম্প্রীতির বান্দরবানের অন্যতম অগ্রগামী একটি উপজেলা হচ্ছে লামা।

প্রশাসনের শীর্ষস্থানীয় পদে এমন অনেক কর্মকর্তা রয়েছেন, যারা এই উপজেলায় দায়িত্ব পালন করে গিয়েছেন। সেসব ভূতপূর্ব কর্মকর্তাদের দায়িত্বশীল ঐতিহ্যের জায়গায় যোগদান করে বর্তমান ইউএনও প্রশংসা কুড়াবেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন রুপসিপাড়া ইউপি চেয়ারম্যান।

পরিচয় ও মতবিনিময়কালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার শান্তুনু কুমার দাশ বলেন, একটি এলাকায় প্রথম যোগদানের বিষয়টি অনেকটা চ্যালেঞ্জিং। কিন্তু যোগদানের শুরুতেই আপনাদের সহযোগিতাপূর্ণ আয়োজনে বুঝতে পেরেছি সুচারুভাবে কাজ করার ক্ষেত্র রয়েছে এখানে। সূতরাং আমি সম্মানিত বোধ করছি এবং এর যথার্থ মর্যাদা দিয়ে দায়িত্ব পালন করবো। বক্তরা ভূতপূর্ব উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার ও তারও আগে সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব হেলালুদ্দিন এর কৃতকর্মের উদাহারণ তুলে ধরেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...