1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :




লম্বা সময়ের জন্যই থাকবেন স্কালোনি, নতুন দাবি গণমাধ্যমের!

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত

আর্জেন্টিনার ফুটবল কোচ লিওনেল স্কালোনিকে নিয়ে নাটক যেন শেষই হতে চাইছে না। প্রায় প্রতিদিনই নিত্য নতুন তথ্য আসছে বৈশ্বিক গণমাধ্যমগুলো। আর্জেন্টিনার গণমাধ্যমগুলোর দাবি, স্কালোনির দল ছাড়তে চাওয়ার মূল কারণ দেশটির ফুটবল ফেডারেশন সভাপতি ক্লদিও তাপিয়া। সভাপতির সঙ্গে দ্বন্দ্বের জেরেই নাকি এমন সিদ্ধান্ত।

আবার ব্রিটিশ পত্রিকা দ্য অ্যাথলেটিকের দাবি ছিল অন্যরকম। তাদের কাঠগড়ায় অধিনায়ক লিওনেল মেসি। এই পত্রিকার দাবি ছিল, অধিনায়কের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়াতেই নিজের দায়িত্ব ছাড়তে চান স্কালোনি। এরইমাঝে গুঞ্জন ছিল, কোপা আমেরিকার ড্র-তেও নাকি থাকবেন না আর্জেন্টিনার কোচ।

পরে স্কালোনি নিজেই ড্র-তে থাকার কথা জানান। একইসঙ্গে এও বলা হয়েছিল, ড্র-তে থাকলেও সভাপতি ক্লাদিও তাপিয়ার সঙ্গে বৈঠক করা সম্ভব না আর্জেন্টিনা কোচের। এবার টিওয়াইসি স্পোর্টস জানাল, ড্র অনুষ্ঠানের আগে না পারলেও পরে ঠিকই সাক্ষাত করেছিলেন এই দুই ব্যক্তি।

আর্জেন্টিনার এই গণমাধ্যম অবশ্য নিজেদের সবশেষ খবরে কিছুটা সুসংবাদই দিয়েছে আলবিসেলেস্তে ভক্তদের জন্য। তাদের দাবি, শেষ পর্যন্ত আর্জেন্টিনার কোচের পদে লম্বা সময় থাকতে কিছুটা হলেও রাজি হয়েছেন স্কালোনি। তবে এখনই এই সংক্রান্ত কোনো কথাই গণমাধ্যমে প্রকাশ করেননি স্কালোনি। এর মূল কারণ হিসেবে গণমাধ্যমটির বক্তব্য, তিনি দলের অধিনায়ক লিওনেল মেসির সঙ্গে কথা বলতে চান।

এছাড়া অন্য এক কারণ হিসেবে বলা হয়েছে, স্কালোনি ২০২৪ সালের কোপা আমেরিকার পুরো সময়টাকে পর্যবেক্ষণ করতে চান। বিশেষ করে কোপা আমেরিকা। তবে, এরইমাঝে সভাপতি তাপিয়া স্কালোনিকে দলে কোচ হিসেবে তার গুরুত্ব এবং প্রয়োজনীয়তা সম্পর্কে বোঝাতে সক্ষম হয়েছেন। আর তাতে স্কালোনিও কিছুটা সায় দিয়েছেন।

স্কালোনি তার আবেগপ্রবণ চরিত্রের জন্য বেশ আগে থেকেই পরিচিত ছিলেন। টিওয়াইসির বক্তব্য, কোচের এই আবেগকেই কাজে লাগাতে চেয়েছেন এএফএ সভাপতি ক্লদিও তাপিয়া। আর এমনটাই যদি হয়ে থাকে, তবে সেটা নিশ্চিতভাবেই আর্জেন্টিনা সমর্থকদের জন্য স্বস্তির খবর।

টিওয়াইসির এমন বক্তব্যের আগে সম্পর্ক ভাল রাখার ইঙ্গিত দিয়েছিলেন তাপিয়া এবং স্কালোনি দুজনেই। কোপা আমেরিকার ড্র শেষে হাসিমুখেই ছবি তুলেছিলেন দুজনে। নিজের এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) সেই ছবি শেয়ারও করেছেন তাপিয়া। ক্যাপশনে লিখেছেন, ২০২৪ কোপা আমেরিকার ড্র-তে সবাই একসাথে। ক্লাদিও তাপিয়ার সঙ্গে স্কালোনির এমন ছবি দেখার পর অনেকেই অবশ্য কিছুটা আশাবাদী হয়েছেন।

তবে এমন দিনেও নিজের ভবিষ্যত নিয়ে কিছুই খোলাসা করেননি বিশ্বকাপজয়ী এই কোচ। টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে স্কালোনি জানান, জাতীয় দলের সঙ্গে থাকবেন নাকি সরে দাঁড়াবেন বিষয়টি নিয়ে এখনও ভাবছেন তিনি। আর্জেন্টাইন কোচ বলেন, নীতিগতভাবে আমি এখানে (কোপার ড্র অনুষ্ঠান) আছি কারণ আমিই কোচ। আমি ব্রাজিলের সাথে খেলার পরই বলেছিলাম যে এটা নিয়ে ব্যক্তিগতভাবে ভাবছি (কোচের দায়িত্ব) এবং আমি এখনো সেই অবস্থায় আছি। আমি কী করতে যাচ্ছি তা নিয়ে আমাকে ভাবতে হবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...