1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




লজ্জা থাকলে বিএনপি আর হরতাল ডাকবে না: তথ্যমন্ত্রী

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার পঠিত
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ- ফাইল ফটো

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের ‘নির্বাচনী উপদেষ্টা’ হিসেবে পরিচয় দেওয়া ব‌্যক্তি‌কে ইসরায়েলের এজেন্ট উল্লেখ ক‌রে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ব‌লে‌ছেন, লজ্জা থাকলে বিএনপি আর হরতাল ডাকবে না। কারণ যারা বাতাস দিত, তারাও আর বাতাস দিবে না। মার্কিন সরকারের সঙ্গেও জালিয়াতি করেছে বিএনপি। ইংরেজি জানা মানুষকে ব্রিফিংয়ে বসিয়েছে তারা, এটা ভুয়া। ওই ব্যক্তি মূলত ইসরাইলের এজেন্ট।

রোববার (২৯ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড, হরতাল ও অরাজকতার বিরুদ্ধে শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ সমাবেশে হাছান মাহমুদ বলেন, ইজরায়েলি বাহিনী যেভাবে গাজার হাসপাতালে হামলা চালিয়েছে, সেভাবে গতকাল (শনিবার) বিএনপি পুলিশ হাসপাতালে হামলা চালিয়েছে। বিএনপি মূলত ইজরায়েলকে অনুকরণ করেছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি উস্কানি দিলেও আওয়ামী লীগের কর্মীরা শান্ত ছিল উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি যেভাবে উস্কানি দিয়েছে, আমরা আমাদের কর্মীদের শান্ত রেখেছি। মির্জা ফখরুল সাহেব বলেছেন, তাদেরও একজন মারা গেছে। অথচ শামীম মোল্লা রাজনৈতিক কর্মী নন।

পুলিশ সর্বোচ্চ সহনশীল ছিল উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, বিএনপির কেউ আহত হয়নি। যদি কেউ আহত হয়, তাহলে পালানোর সময় আর নিজেদের ককটেলের কারণে আহত হয়েছে।

এ সময় মির্জা ফখরুলকে গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, এই নৈরাজ্যের দায় বিএনপি এড়াতে পারে না। হুকুমদাতা হিসেবেই মির্জা ফখরুলকে গ্রেফতার করেছে সরকার। বাকিদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তারা গর্তে ঢুকে গেছে।

বিএনপির নেতারা দুর্বল ঈমানের মানুষ মন্তব্য করে মন্ত্রী বলেন, সাউন্ড গ্রেনেডের শব্দে মির্জা ফখরুল পালালো, মঈন খান তসবিহ পড়া শুরু করলো! দুর্বল ঈমানদারদের আর রাজপথ দখল করতে দেব না।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...