1. news.rifan@gmail.com : admin :
  2. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  3. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  4. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  5. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:০৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা
দেশব্যাপী প্রচার ও প্রসার বৃদ্ধির লক্ষ্যে জেলা/উপজেলা পর্যায়ে কমিশন/সম্মানীতে প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা দ্রুত নির্দেশনাবলী পড়ুন ও আবেদন করুন, জিজ্ঞাসা: ০১৯১৫৭০৮১৮৭।




লক্ষ্মীপুরে খালেদা জিয়ার রোগমু‌ক্তির দোয়া হয়ে গেল সে‌ল‌ফি অনুষ্ঠান

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

মাহাবুব হোসেন (র‌নি) ,লক্ষ্মীপুর প্রতি‌নি‌ধি: লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করেছে রায়পুর উপজেলা ও পৌর বিএনপি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাদ আছর উপজেলার পীর বাড়ি জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করে সংগঠনটি। তবে রোগমুক্তির জন্য আয়োজিত এ দোয়ায় অনুপস্থিত ছিলো স্থানীয় বিএনপি নেতাদের একটি অংশ। এ নিয়ে নেতাকর্মীদের তোপের মুখে পড়েও মুখ খোলেনি দলটির পৌর ও উপজেলা নেতারা। আয়োজিত দোয়া অনুষ্ঠানে দেখা যায় নি খোদ উপজেলা বিএনপির সদস্য সচিব জেড,এম নাজমুল ইসলাম মিঠু ও পৌর বিএনপির সদস্য সচিব আবদুল জাহের মিয়াজিকে। ছিলেন না উপজেলা যুব দলের সাবেক সভাপতি শফিকুল আলম আলমাসও। ছাত্রদলের নেতা-কর্মীদের উপস্থিতি উল্লেখযোগ্য হারে লক্ষ্য করা গেলেও বিএনপির পৌর ও উপজেলা- এই দুই ইউনিটের অনেক নেতাকে দূরবীনের নলেও খুঁজে পাওয়া যায়নি মর্মে নিশ্চিত করেছে বেশ কয়েকজন কর্মী-সমর্থক।

দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠান শেষ হতে না হতেই সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন অনেকে। এদিক থেকে তোলো ছবি-ওদিক থেকে তোলো শব্দে মুখর হয়ে ওঠে দোয়া পরবর্তী অনুষ্ঠান। কেউ কেউ ছিলেন দোয়ার সময় ছবি ও ভিডিও নিয়ে তুমুল ব্যস্ত। দোয়া শেষে সেলফি তোলার হিড়িক দেখে অনুষ্ঠানস্থল পীর বাড়ি জামে মসজিদ প্রাঙ্গন ত্যাগ করেন মফস্বলের অনেক নেতাকর্মী।

নেতারা বলছে, পদ-পদবী নিয়ে কিছুটা মনোমালিন্য থাকলেও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ দলটির সকল স্তর।
দোয়া অনুষ্ঠান শেষে সেলফি তোলার বিষয়ে জানতে চাইলে যুব দলের সাবেক নেতা পরিচয়ে একজন বলেন, দলীয় কর্মসূচি মাঝেমধ্যে থাকলেও সকল নেতা-কর্মীদের একসঙ্গে পাওয়া যায় না। তাই আবেগ-অনুভূতির জায়গা থেকে ছাত্রদলের কিছু নবীন নেতা-কর্মী সিনিয়র নেতাদের সাথে ছবি তুলেছে।

তবে সিনিয়র নেতাদের কয়েকজন কেন ও কি কারণে দোয়া অনুষ্ঠানে উপস্থিত হয়নি সেটি নিশ্চিত করে বলতে পারেনি দলটির কোনো পক্ষ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...