1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন




রৌমারীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে সংবাদ সম্মেলনে নৌকার মনোনয়ন প্রত্যাশী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ৯০ বার পঠিত
রুবেল মিয়া, চিলমারী (কুড়িগ্রাম): মহানবমী  পূজায় কুড়িগ্রামের রৌমারী  উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শন করেছেন কুড়িগ্রাম -৪ (চিলমারী, রৌমারী ও রাজিবপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম। সোমবার বিকাল থেকে  রৌমারী  উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন, সনাতন ধর্মালম্বীদের সাথে
শুভেচ্ছা ও মত বিনিময় করেন। এসম তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার উৎসব সবার। আওয়ামী লীগ সরকারের আমলে হিন্দু সম্প্রদায়ের মানুষরা শান্তিতে থাকেন ও নির্বিঘ্নে ধর্ম পালন করতে পারেন। আওয়ামী লীগ থেকে আমাকে মনোনয়ন দেয়া হলে ও নির্বাচিত হলে ধর্ম নয় মানুষ হিসেবে আমি সবার পাশে এগিয়ে আসবো এবং সকলের কল্যান ও উন্নয়নে কাজ করবো।
কলেজ পাড়া,রৌমারী বাজার,নমদাস পাড়ার পূজামণ্ডপ পরিদর্শন শেষে রাতে রৌমারী নাট্য কল্যান সমিতি লিমিটেড কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, নির্বাচিত হলে  কুড়িগ্রামের উন্নয়নের কাজ করবেন বিশেষ করে চরাঞ্চলের উন্নয়ন ও কৃষি ভিত্তিক শিল্প গড়ে তুলবেন। মুক্তিযুদ্ধে রৌমারীর মানুষের ভুমিকার কথা স্মরণ করে তিনি রৌমারী মুক্তাঞ্চলকে রাষ্টীয় ভাবে স্বীকৃতির জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন।
এ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও কুড়িগ্রাম জেলা কমিটির অন্যতম সদস্য। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি ,২৮ কুড়িগ্রাম ৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...