1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :




রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জিন্নত আলী জিন্নাহ’র দাফন সম্পন্ন

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১১৫ বার পঠিত

এস এম আকাশ: ময়মনসিংহের মুক্তাগাছায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার জিন্নত আলী জিন্নাহ এর দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (০১ জুন ) দুপুরে মুক্তাগাছা তারটি ইউনিয়নে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে নবারুণ উচ্চ বিদ্যা নিকেতন মাঠে তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার জিন্নত আলী জিন্নাহ’র দাফনের আগে উপজেলা নির্বাহী অফিসার মুক্তাগাছা একেএম লুৎফর রহমান ও মুক্তাগাছা থানার ওসি তদন্ত চাঁদ মিয়ার নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ হাই আকন্দ,মুক্তাগাছা পৌরসভার মেয়র মোঃ বিল্লাল হোসেন সরকার,ভাইস চেয়ারম্যান আরব আলী,উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধাগন,আওয়ামী লীগ ও বিভিন্ন দলের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে,তিনি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে কাজ করতেন।তিনি দীর্ঘদিন ইউনিয়ন ও উপজেলা আওয়ামিলীগের বিভিন্ন দায়িত্বও পালন করছেন।বুধবার রাত ৭:৩০ টার সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।গত দুইদিন আগে তিনি স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন। তার পরিবারের পক্ষ থেকে মরহুমের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

তাহার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য কে এম খালিদ এমপি,সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুক্তাগাছা পৌরসভা মোঃ বিল্লাল হোসেন সরকার শোক ও দুঃখ প্রকাশ করেছেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...