1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




রামগতিতে অবৈধ কারেন্ট জাল সহ ৬ জেলে আটক

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ১৫ মে, ২০২৩
  • ১১৫ বার পঠিত
মোঃ নুর উদ্দিন  রামগতি উপজেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে মেঘনা নদী থেকে কোস্টগার্ডের অভিযানে ০৫ কোটি ৭৮ লক্ষ টাকা সমমূল্যের অবৈধ কারেন্ট জাল ও মশারী জাল সহ আটক ০৬ জেলে কে আটক করেছে কোস্টগার্ড।

গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১০৩০ ঘটিকায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশান রামগতি কর্তৃক কন্টিজেন্ট কমান্ডার এম এ মুজতবা, পিও(মেড) এর নেতৃত্বে লক্ষ্মীপুর জেলার রামগতি থানাধীন মেঘনা নদীর চেঙ্গু মার্কেট খাল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকা হতে ০৬ টি ফিসিং বোট তল্লাশী করে ১৬,৫০,০০০ মিটার অবৈধ কারেন্টজাল, ২,০০০ মিটার মশারী জাল ও ০৫ টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দসহ ০৬ জন জেলেকে আটক করা হয়। যার আনুমানিক মূল্য টাকা ৫,৭৮,২০,০০০ (টাকা পাঁচ কোটি আটাত্তর লক্ষ বিশ হাজার মাত্র)।

পরবর্তীতে সহকারী কমিশনার (ভূমি), মোঃ আমজাদ হোসেন কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করে ০৩ জনকে ২,০০০ টাকা করে এবং বাকি ০৩ জনকে ১,০০০ টাকা করে সর্বোমোট ৯,০০০ টাকা জরিমানা করা হয়।

এছাড়াও, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এম জসীম উদ্দীন এর উপস্থিতিতে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয় এবং জব্দকৃত ইঞ্জিন চালিত কাঠের নৌকাগুলোকে মুসলেকা নিয়ে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...