1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১ অপরাহ্ন




রামগঞ্জে জানালার সাথে ফাঁস দেয়া এক সন্তানের জননীর লাশ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

মোহাম্মদ আলী: জানালার সাথে ফাঁস দেয়া অবস্থায় সেলিনা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ব শেফালীপাড়া গ্রামের নুর ব্যাপারী বাড়ীতে এ ঘটনা ঘটে।

সেলিনা আক্তার ঐ বাড়ীর হাবিব উল্যার ছেলে ফারুক হোসেনের স্ত্রী ও এক কন্যা সন্তানের জননী।

সেলিনা আক্তারের মা শাহনাজ বেগম জানান, আড়াই বছর আগে শেফালীপাড়া নুর ব্যাপারী বাড়ির হাবিব উল্যাহর ছেলে ফারুক হোসেনের সাথে আমার মেঝ মেয়ে সেলিনার সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর জানতে পারি আমার মেয়ের স্বামী ভবঘুরে ও মাঝেমাঝে মাদক সেবন করতো। কোন কাজকর্ম করতো না। তারপরও আমার মেয়ের সংসারে তেমন কোন অশান্তি দেখা দেয়নি।

বুধবার রাতে আমরা খবর পাই আমার মেয়ে সেলিনা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ফারুক হোসেনের বাবা হাবিব উল্যাহ জানান, আজ (বুধবার) সন্ধ্যার পরে আমার ছেলে ফারুক হোসেন ঘরের দরজার সামনে বসে ছিল। কিছুক্ষণ পরে ঘরের ভিতর থেকে চিৎকার শুনে ভিতরে গিয়ে দেখি সেলিনা আক্তার জানালার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে বাড়ির লোকজন এসে ঝড়ো হয়। তখন আমার ছেলে ফারুক তার স্ত্রী ঝুলন্ত লাশ খুলে দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে রামগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও উপ পরিদর্শক মজিবুর রহমান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
রামগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ সোলাইমান আজ বৃহস্পতিবার জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...