1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




রাণীশংকৈলে ট্রলি থেকে পড়ে শিশুর মৃত্যু

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

নইমুল হক নায়ুম, বালিয়াডাঙ্গী প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পাওয়ার ট্রলি থেকে পড়ে মোঃ রাফি ইসলাম (৩) নামে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার (২৩ এপ্রিল) সকালে ৬নং কাশিপুর ইউনিয়নের টাঙ্গাগোজ (বলঞ্চা) গ্রামে এ ঘটনা ঘটে ।

নিহত শিশু রাফি ইসলাম টাঙ্গাগোজ বলঞ্চা গ্রামের বকুল ইসলাম ও রেনু আক্তার দম্পতির একমাত্র ছেলে। জানা গেছে ঐ দম্পতির এক ছেলে ও এক মেয়ে। মেয়ে বড়, ছেলে রাফি ইসলাম ছোট। একমাত্র ছেলেকে হারিয়ে দিশেহারা হয়ে শোকে কাতর বাবা মা সহ পরিবার।

‌নিহতের দাদা দবিরুল ইসলামের বরাত দিয়ে জানা যায় যে, বাড়ির কাজের জন্য আমাদের নিজস্ব পাওয়ার ট্রলি যোগে মাটি নিয়ে আসার জন্য আমি ও আমার আরেক ছেলে কাজে গেলে রাফি তার চাচার সাথে যায়। এসময় মাটি সহ ট্রলি নিয়ে ফেরার পথে রাফি বসে থাকা ট্রলির উপর থেকে পড়ে যায় এবং ট্রলির সাথে ধাক্কা খেয়ে প্রাণ হারান। নিজের চোখের সামনে রাফির এমন মৃত্যু দেখে দিশেহারা দাদা, চাচাও। পরে পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং পরিবারের ও স্হানিয়দের কারো কোন অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে লাশের দাফন কার্য সম্পাদনের জন্য অনুমতি দেন।

এসময় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুল ইসলাম বকুল, সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মাহফুজ রহমান,ওয়ার্ড ইউপি সদস্যসহ স্হানিয়রা উপস্থিত ছিলেন।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি দুঃখজনক, পরিবার ও স্হানিয়দের পক্ষ থেকে কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

n/v



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...