1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :




রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিএসটিআই’র অভিযান

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

রাজশাহী প্রতিনিধি : ১৫ নভেম্বর বুধবার বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিস এর উদ্যোগে মহানগরীর বিভিন্ন স্থানে নিম্নোক্ত প্রতিষ্ঠান সমূহে সার্ভিল্যান্স কার্যক্রম ও পণ্যের মান নিয়ন্ত্রণ অভিযান পরিচালিত হয়েছে।

সপুরা বিসিক শিল্প নগরী এলাকার মেসার্স পদ্মা ফ্লাওয়ার মিলস এর উৎপাদিত ময়দা পণ্যের নমুনা অন্তর্বতী মান পরীক্ষণের জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।এছাড়া আটা ও ময়দা পণ্যের নতুন ব্রান্ড সংযোজনের আবেদন গ্রহণ করা হয়েছে।

বিসিক শিল্প নগরী এলাকার পদ্মা বেকারির উৎপাদিত বিস্কুট, ব্রেড ও কেক পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে।

ঘোড়ামাড়ার মেসার্স বিউটি ঘি এর উৎপাদিত ঘি পণ্যের বকেয়া বিল আদায় করা হয়েছে।

বিসিক শিল্প নগরীর ওয়ারিশ শাহ কেমিক্যাল এর উৎপাদিত ফ্লোর লিকুইড ডিটারজেন্ট (ড্যাম্প ফিক্স) এর লেবেলে অবৈধ ভাবে বিএসটিআইয়ের অনুমোদিত উল্লেখ করায় নিয়মিত আদালতে মামলা দায়ের প্রক্রিয়াধীন

অলোকার মোড়ের লক্ষ্মী পেস্ট্রি হাউস এর উৎপাদিত কেক পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে।

বিসিক শিল্প নগরী এলাকার সুমন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজর উৎপাদিত মুড়ি ও স্পাইসেস পণ্যের অনুকূলে লাইসেন্স গ্রহণের জন্য আবেদন গ্রহণ করা হয়েছে।

এছাড়া নিম্নোক্ত প্রতিষ্ঠানসমুহকে সর্বদা বিএসটিআইয়ের সিএম লাইসেন্স হালনাগাদসহ পণ্য বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে-বোয়ালিয়া থানার ঘোড়ামারা এলাকার কোয়ালিটি সুপার কেক হাউস, পণ্য-বিস্কুট, ব্রেড, কেক ও রাজপাড়া থানার ঝাউতলা এলাকার মোরশেদা বেকারি এন্ড কনফেকশনারি (পণ্য-কেক)।

উক্ত সার্ভিল্যান্স অভিযানে বিএসটিআই রাজশাহী এর কর্মকর্তা সহকারী পরিচালক (সিএম) মো: জহুরুল হক ও ফিল্ড অফিসার (সিএম) এ এফ এম হাসিবুল হাসান অংশগ্রহণ করেন।

জনস্বার্থে বিএসটিআই রাজশাহী বিভাগীয় কার্যালয় রাজশাহীর এ রকম অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...