1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায়  সাংবাদিক পরিচয়ে প্রতিবেশীদের হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন মাদারীপুরে বাসের ধাক্কায় চলন্ত মোটরসাইকেলে আগুন, নিহত-১ দেশসেরা ক্যাডেট ইনসেন্টিভ এওয়ার্ড পেলেন কুবি বিএনসিসির সিইউও সাদী  বরিশাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. বদরুজ্জামান ভূঁইয়া  রমজানে কোনো পণ্যের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী মুরাদনগরে নব-নির্বাচিত দুই সংসদ সদস্যকে সংবর্ধনা মৃত্যুর পূর্বপর্যন্ত গরীবের পাসেই থাকবো: মুর্শিদ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক সক্রিয় আন্তঃজেলা অপরাধী চক্র, অতিষ্ঠ বলেশ্বর নদীর দুপারের মানুষ উজিরপুরে ডিবির হাতে ২ কেজি গাজা সহ ২ মাদক কারবারি গ্রেফতার




যে কারণে প্রভাস-আনুশকাকে নিয়ে বেকায়দায় পরিবার

  • সর্বশেষ পরিমার্জন: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৭৬ বার পঠিত

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই তারকা প্রভাস-আনুশকা। বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমায় অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা চরিত্রে অভিনয় করে রীতিমতো ঝড় তুলেছিলেন এই জুটি। পর্দায় তাদের রসায়নে দর্শকরা এতই মুগ্ধ হয়েছিলেন যে, বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা।

‘বাহুবলি-টু’ মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন চাউর হয় সিনেমাপাড়ায়। তা ছাড়া দুজনই অবিবাহিত থাকায় তাদের নিয়ে চলতে থাকে নানা জল্পনা-কল্পনা। যদিও পরবর্তীতে তারা দুজনই এই গুঞ্জন অস্বীকার করলেও একাধিক সূত্র নিশ্চিত করেন, সম্পর্কে ছিলেন প্রভাস-আনুশকা। কিন্তু সেই সম্পর্ক ভেঙে গেছে।

তবে বর্তমানে প্রভাস-আনুশকাকে বেকায়দায় পড়েছেন তাদের পরিবার। কারণ বিয়ে দিতে চেয়েও সেটা করতে পারছেন না তারা।

একটি সূত্র ভারতীয় গণমাধ্যমেক বলেন, প্রভাসের বয়স এখন ৪৩ বছর। পরিবার তাকে বিয়ে করাতে চায়। প্রভাসও পরিবারের চাওয়ার সঙ্গে এক মত। কিন্তু প্রভাস সামাজিক নন, যার কারণে তার পরিবার সমস্যায় পড়েছে।

অধিকাংশ সময় কাজের জন্য বেরিয়ে পড়েন এবং শুটিং সেটে সময় পার করেন। এমনকী বড় কোনো জন্মদিনের পার্টিতেও যান না প্রভাস। অন্যদিকে একই অবস্থা আনুশকার। তার পরিবারও চায় অভিনেত্রীকে বিয়ে দিতে কিন্তু চাইলেও সেই ইচ্ছা পূরণ করতে পারছেন না আনুশকার পরিবার।

প্রসঙ্গত, ২০০৯ সালে ‘বিল্লা’ সিনেমায় প্রথম পর্দায় জুটি বাঁধেন প্রভাস ও আনুশকা। পড়ে ২০১৩ সালে ‘মির্চি’ সিনেমাতেও তাদের রসায়ন দেখেছেন দর্শক। এরপর ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে আবারও দর্শকদের নজর কাড়েন এই জুটি।

সূত্র : হিন্দুস্তান টাইমস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...