1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
তেলবাহী লরির ধাক্কায় নিহত ২ হোমনায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ শীর্ষক সেমিনার যশোরে মদ্যপ অবস্থায় গ্রেপ্তার পৌর কাউন্সিলর যুবলীগ থেকে বহিষ্কার “বদিউজ্জামান সোহাগ হচ্ছে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সংসদ সদস্য” – আশরাফুর রহমান উজিরপুরের মেধাবী সাব্বিরকে মেডিকেলে ভর্তির অর্থ দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুক্তাগাছা থানা পুলিশের সহযোগিতায় সাকিবকে ফিরে পেল পরিবার যশোরে ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে আ’লীগ সভাপতির মামলা আরএমজি প্রফেশনাল’স এফএনএফ ফাউন্ডেশনের উদ্যোগে ৩য় গেট-টুগেদার অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের কাজ হচ্ছে জ্ঞানের প্রজ্বলন করা, জ্ঞান সৃষ্টি করা : আজাদ চৌধুরী গাইবান্ধায় “দৈনিক নাগরিক ভাবনা” পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত




যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি : মাহি

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার পঠিত

‘যেখানে সুখ সেখানেই উষ্ঠা খাই আমি দুঃখ কি আমি বুঝি না’, ফেসবুক অ্যাকাউন্টে এই স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঠিক কী কারণে সোমবার (৪ ডিসেম্বর) রাতে নায়িকা এমন পোস্ট করলেন, তা অজানা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। মনোনয়ন ফরম তুলেছিলেন রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য। তবে দলের মনোনয়ন পাননি এই নায়িকা। দল মনোনয়ন না দেওয়ায় রাজশাহী-১ থেকে স্বতন্ত্রভাবে নির্বাচনের সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ভোটার জালিয়াতির কারণে বাতিল হয়েছে সেটিও। এরপরই ফেসবুকে এমন পোস্ট করলেন মাহি।

অবশ্য গতকালও একটি পোস্ট দিয়েছিলেন এই চিত্রনায়িকা। তাতে মাহি লেখেন, জেদ একটা মারাত্মক ম্যাজিকাল জিনিস। আপনি চিন্তাও করতে পারবেন না একটা মানুষের পজিটিভ জেদ ওই মানুষটাকে দিয়ে কি কি করাতে পারে। আপনি কাউকে একবার খাবার নিয়ে খোটা দিন, দেখবেন পরবর্তীতে সে না খেয়ে থাকছে কিন্তু আপনার কাছে কখনোই খাবার চাচ্ছে না। আপনি কাউকে কোনো একটা নির্দিষ্ট স্থানে অপমানিত করুন, দেখবেন বেশিরভাগ মানুষই সেই জায়গাটায় আর ফিরে যাচ্ছে না।

তিনি আরও লেখেন, টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় দাঁড় করিয়ে দেয়। যোগ্যতা নিয়ে খোটা শোনা মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতার সহিত ফিরে আসে।

শেষে চিত্রনায়িকা লেখেন, সকল মানুষের জেদ থাকা উচিত। তবে সেটা পজিটিভ জেদ। সেটা একটা নির্দিষ্ট কাউকে দেখিয়ে দেয়ার জেদ। ‘আমিও করতে পারি’, এটা প্রমাণ করার জেদ।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...