1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :




যশোরে শ্রদ্ধা আর ভালবাসায় মহানায়কের জন্মদিন উদযাপন

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৪৯ বার পঠিত
বাঙালি জাতির মহানায়ক, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে বঙ্গবন্ধুর ম্যুরাল পরিপূর্ণ হলো যশোরবাসীর শ্রদ্ধা আর ভালবাসায়। ম্যুরাল ঢেকে গেছে ফুলে ফুলে। শ্রদ্ধা আর ভালবাসায় দিনটি উদযাপনে সূর্যাদয়ের সাথে সাথে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের স্রোত শুরু হয় যশোরের রাজপথে। সবার গন্তব্য ছিল যশোরের বকুলতলা বঙ্গবন্ধু ম্যুরাল। শিশু-কিশোর আর বিভিন্ন বয়সের নারী-পুরুষের স্লোগানে মুখরিত হয়েছিল শহর।
শুক্রবার (১৭ মার্চ) সকাল ৮টায় বকুলতলা বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে দিবসটির সুচনা হয়। প্রঘম প্রহরে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের নেতৃত্বে যশোর জেলা প্রশাসন পুষ্প স্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ও পিবিআই এসপি রেশমা শারমিনের নেতৃত্বে যশোর জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ যশোর জেলা কমান্ড, জেলা কমান্ড্যান্ট সনজয় কুমার সাহার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ডেপুটি সিভিল সার্জন নাজমুস সাদিকের নেতৃত্বে সিভিল সার্জনের কার্যালয়, চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের নেতৃত্বে জেলা পরিষদ, মেয়র হায়দার গনী খান পলাশের নেতৃত্বে যশোর পৌরসভা, সভাপতি শহিদুল ইসলাম মিলনের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, অ্যাডভোকেট আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুর নেতৃত্বে পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ জেলা শাখা, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর নেতৃত্বে জেলা যুবলীগ, সাধারণ সম্পাদক নাসির উদ্দীনের নেতৃত্বে জেলা শ্রমিক লীগ, সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লবের নেতৃতে জেলা ছাত্রলীগ, সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক এস এম তৌহিদুর রহমানের নেতৃত্বে প্রেসক্লাব যশোর, সভাপতি মনোতোষ বসু ও সম্পাদক এইচ আর তুহিনের নেতৃত্বে যশোর সাংবাদিক ইউনিয়ন, সাধারণ সম্পাদক জাহিদ হাসান টুকুনের নেতৃত্বে রেড ক্রিসেন্ট যশোর, সাধারণ সম্পাদক ডাক্তার এম এ বাশারের নেতৃত্বে বিএমএ যশোর, সভাপতি অধ্যাপক সুকুমার দাস ও সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলুর নেতৃতে সম্মিলিত সাংস্কৃতিক জোট, চেয়ারম্যান ডক্টর আহসান হাবীবের নেতৃত্বে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর, প্রফেসর ডক্টর আনিছুর রহমানের নেতৃত্বে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বাবিদ্যালয়, অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তারের নেতৃত্বে যশোর সরকারি এম এম কলেজ, প্রফেসর অমল কুমার বিশ্বাসের নেতৃত্বে সরকারি মহিলা কলেজ, অধ্যক্ষ জে এম ইকবাল হোসেনের নেতৃত্বে ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, মুসলিম একাডেমিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংষ্কৃতিক, রাজনৈতি ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ম্যুরালে পুস্প স্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান।
যশোর শহর ছাড়াও জেলার বিভিন্ন উপজেলা ও গুরুত্বপূর্ণ স্থানে দলীয় ও বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে বিস্তারিত কর্মসূচি পালন করে।
জেমস রহিম রানা



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...