1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :




মুজিব দেখতে নেতাকর্মী নিয়ে সিনেমা হলে খুলনা জেলা আ.লীগ নেতৃবৃন্দ

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২১ বার পঠিত
খুলনা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত ‘মুজিব-একটি জাতির রূপকার’ সিনেমাটি দেখতে শতাধিক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে দেখেছেন জেলা আওয়ামী লীগের সদস্য এবং বিশ্বাস প্রপার্টিজের সিইও মোঃ আজগর বিশ্বাস তারা। মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যার শোতে নগরীর চিত্রালী ডিজিটাল সিনেমা হলে গিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমাটি দেখতে উপস্থিত হন তার পরিবারের সদস্যসহ দলীয় নেতাকর্মী ও বিশ্বাস প্রোপার্টিজে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এসময় খুলনা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম, জেলা যুবলীগ নেতা মোঃ মাজহারুল ইসলাম, বিশ্বাস প্রোপার্টিজে মারুফ খান, রবিউল ইসলাম রবিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী হলের পর্দায় এ সিনেমাটি দেখেন।
সিনেমাটি দেখে বেরিয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মোঃ আজগর বিশ্বাস তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। জাতির পিতা তার জীবনের পুরো অংশ দেশমাতৃকার কল্যাণে এবং মানুষের জন্য রাজনীতি করে গেছেন। বাংলাদেশের জনগণের অধিকার আদায়ে নিজের জীবনের মায়া ত্যাগ করেছেন তা ফুটেছে উঠেছে এই সিনেমাতে। এই সিনেমায় তার সংগ্রামী জীবনের প্রতিচ্ছবি আমরা দেখতে পেয়েছি। বাংলাদেশের মানুষকে তিনি কতোটা ভালোবাসতেন, কীভাবে একটি জাতিকে তিনি মুক্তির স্বাদ দিয়েছেন, তা সবই উঠে এসেছে এই সিনেমাতে।
চিত্রালী ডিজিটাল সিনেমা হলের পরিচালক আব্দুল্লাহ খান তপু বলেন, বঙ্গবন্ধুর বায়োপিক দেখার জন্য দর্শকরা যেভাবে সাড়া ফেলেছে তা আমাদের কল্পনাতেও ছিল না। সব বয়সী মানুষই এ ছবি দেখার জন্য হলে আসছে। যারা বঙ্গবন্ধুর কথা পড়েছেন এবং এতদিন শুনেছেন তারা এই ছবির মাধ্যমে বঙ্গবন্ধুকে বাস্তবে দেখতে পাচ্ছেন অনেকেই ছবি দেখার পর কান্নায় ভেঙে পড়ছেন। তিনি আরও বলেন, এ সিনেমাটি সবারই দেখা উচিত। বিশেষ করে শিক্ষার্থীদের দেখা দরকার, তাহলে তারা বঙ্গবন্ধু সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবনকাহিনী এ সিনেমাটিতে খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...