1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :




মুক্তাগাছায় প্রতিবন্ধী বাবার শিশু সন্তান খুন, বাকরুদ্ধ মা , এলাকায় শোকের মাতম 

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৪ বার পঠিত

এস এম আকাশ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ঘোষবাড়ি এলাকায় মোঃ রাইসুল ইসলাম (রাসেল) এর একমাত্র ছেলে মোঃ আবু উবায়দা ইসলাম রাফি (০৫) নৃশংসভাবে খুন হয়। স্থানীয় পুলিশ প্রশাসন, পরিবার ও সরেজমিন তদন্তে জানা যায়, ঘোষবাড়ি সঃ প্রাঃ বিঃ এর ১ম শ্রেণির ছাত্র রাফি বাড়ির সন্নিকটে ভেকু দ্বারা মাটি কাটার দৃশ্য দেখতে গেলে আগে থেকেই উৎ পেতে থাকা মোঃ আবু সাঈদ (১৫) রাফিকে ফুসলিয়ে জনৈক উজ্জল এর ডোবার পাশে জঙ্গলে নিয়ে অসৎ উদ্দেশ্য হাসিলে শারীরিক নির্যাতনোত্তর হত্যা করে জলাশয়ের কচুরিপানার নীচে গুম করে।

এলাকাবাসী জানায়, পিতা-মাতাসহ পরিবার সদস্যদের দায়িত্বহীনতার কারনে গ্রেফতারকৃত আসামি মোঃ আবু সাঈদ (১৫), পিতা: মোঃ আবু রায়হান, সাকিনঃ ঘোষবাড়ি, মুক্তাগাছা, ময়মনসিংহ ছোটবেলা থেকেই বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে যায় এবং খুনের মতো জঘন্য অপরাধে জড়িয়ে পড়ে। সরেজমিন তদন্ত ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল ৮ মে ‘২৩ বিকাল আনুমানিক ৫ টায় রাফি মাটি কাটার দৃশ্য দেখতে গিয়ে আর ফিরে আসে নাই । অনেক খোঁজাখুজির পর রাতে রাফির পিতা মুক্তাগাছা থানায় সাধারণ ডায়েরি করেন ।

গতকাল সকাল আনুমানিক ৮:১৫ মিনিটে রাফির লাশ পাওয়ার খবর পেয়ে মুক্তাগাছা থানা পুলিশ লাশ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করে। নিহত রাফির দাদা মোহাম্মদ জালাল উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলা (যার নং ১৭, ০৯/০৫/২৩, ধারা ৩০২/২০১ দঃবিঃ) দায়েরের পর মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মজিদ, এস আই কামাল হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মোঃ আবু সাঈদ (১৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামি সাঈদ একাই এই হত্যাকান্ডের সাথে জড়িত বলে জবানবন্দিতে স্বীকারোক্তি প্রদান করে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ও আসামি সাঈদকে আদালতে প্রেরণ করা হয় বলে পুলিশ সূত্রে জানা যায়।

নিহত রাফির মৃত্যুতে বাকরুদ্ধ মা সহ পরিবার সদস্য ও এলাকাবাসীর মধ্যে শোকের মাতম বিরাজ করছে !



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...