1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :




মুক্তাগাছায় জামাত নেতা শামীম গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৬৭ বার পঠিত
ময়মনসিংহের মুক্তাগাছায় জামাত নেতা শামীমকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার তারাটি  ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, শামীমের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ১৯৮৫ সাল থেকে শামীম শিবিরের সাথে সম্পৃক্ত থেকে কাজ করে যাচ্ছে। শামীম এর আগেও কয়েকবার গ্রেপ্তার হয়ে জেল খেটেছে। শামীমের বিরুদ্ধে মুক্তাগাছার তারাটি পূর্বপাড়ায় মোয়াজ্জেম হোসেনের (৪৪) বসতবাড়ির উঠানে জামাত ইসলামী ও শিবিরের নেতাকর্মীদের সাথে নিয়ে গোপন বৈঠক বসিয়া দেশ ও সরকার বিরোধী নাশকতার পরিকল্পনা করছিল বলেও জানা গেছে।
এ বিষয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ বলেন, শামীম জামাত শিবিরের রাজনীতির সাথে ১৯৮৫ সাল থেকে সম্পৃক্ত।
শনিবার আসামি শামীমকে ময়মনসিংহ বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ প্রেরণ করা হয়েছে। জামাত নেতা মুজাহিদসহ জেলা ও উপজেলার  নেতাদের সাথে তার গোপন সম্পর্ক রয়েছে। শামীমের পরিবারের সাথে কথা বলার চেষ্টা করলে শামীমের স্ত্রী সাংবাদিকদের এরিয়ে যান, এক পর্যায়ে তিনি শামীমের স্ত্রী নয় বলে অস্বীকার করেন। তার বোন সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন নাহার দিলু বলেন, এখন নয় পরে এ বিষয়ে কথা বলব।
মোঃ শামীম নন্দীবাড়ি মৃত মিজানুর রহমানের ছেলে  এম এন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালক।
নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...