1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :




মাধবদীতে নদীতে নিখোঁজ একজনসহ দু’জনের মরদেহ উদ্ধার

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১০২ বার পঠিত

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর ইমন মিয়ার (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ১৪ মে দুপুর ১টার দিকে মাধবদী থানার চর ভাসানিয়া গ্রাম সংলগ্ন মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে গতকাল শনিবার ১৩ মে দুপুর ১টার দিকে মাধবদী থানার ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতের টানে ডুবে নিখোঁজ হয় ইমন মিয়া। নিখোঁজ ইমন মিয়া মাধবদী পৌর এলাকার উত্তর বিরামপুরের বাসিন্দা মোঃ কামাল মিয়ার ছেলে।

ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম জানান, ১৩ই মে শনিবার মাধবদীর তিন কিশোর নৌকাযোগে ভঙ্গারচরের মেঘনা বাজার এলাকায় ঘুরতে যায়। এসময় তারা নৌকা থামিয়ে নদীতে গোসলের উদ্দেশ্যে নামে। নদীতে নামার আগে সাঁতার না জানা থাকলে নদীতে না নামার জন্য নিষেধ করেন প্রত্যক্ষদর্শী স্থানীয়রা। এরপরও তিনজন নদীতে নামার পর নদীর স্রোতে তলিয়ে যেতে থাকে।

এসময় চলন্ত একটি নৌকার মাঝি তাদের ডুবে যেতে দেখে একটি ফুটবল ছুড়ে মারলে ফুটবল ধরে ভেসে থাকা আব্দুল্লাহ (১৬) ও সিয়াম (১৫) নামে দুইজনকে উদ্ধার করেন স্থানীয়রা। নদীর স্রোতে তলিয়ে নিখোঁজ হয় ইমন মিয়া (১৫)। খবর পেয়ে নৌ পুলিশ, মাধবদী ফায়ার সার্ভিস ও ঢাকা থেকে আসা ৬ সদস্যের ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করেন। শনিবার দিনভর চলা অভিযানে তার খোঁজ মেলেনি।

এদিকে, ১৪ই মে রোববার দ্বিতীয় দিনের উদ্ধার অভিযান শুরু হলে বেলা ১১টার দিকে অর্ধগলিত অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের(৩৫) লাশ ভেসে ওঠে। এ সময় তাঁর লাশ উদ্ধার করে তীরে তুলে আনা হয়। পরে বেলা একটার দিকে নিখোঁজ কিশোর ইমনের লাশও চর ভাসানিয়া এলাকায় নদীতে পাওয়া যায়। এ খবরে মাধবদীর উত্তর বিরামপুর মহল্লায় ও নিহতের পরিবারে এক হৃদয়বিদারক অবস্থার সৃস্টি হয়েছে।

 

নাগরিক ভাবনা/এইচএসএস



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...