1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :




মাদারগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৫২ বার পঠিত

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে ৮৬০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক/কৃষাণীর মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় মাদারগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে বিনামূল্যে বীজ- সার বিতরণ করা হয়।

২০২৩-২৪ রবি মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় উচ্চ ফলনশীল (উফশী) ও হাইব্রিড জাতের ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৮৬০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে (উফশী) ও হাইব্রিড জাতের ধানের বীজ এবং সার বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করেন মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান বেলাল। সভাপতিত্ব করেন মাদারগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফাইযুল ওয়াসীমা নাহাত। সঞ্চালনায় উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ শাহাদুল ইসলাম।

এ সময় উপজেলা বিআরডিবি চেয়ারম্যান অরুণ কুমার সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ তৌফিকুল ইসলাম খালেক, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রহুল আমিন, প্রাণী সম্পদ কর্মকর্তা রিজভী আহম্মেদ, বীরমুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, মাদারগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ সহ উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ, প্রান্তিক কৃষক/কৃষাণীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, উফশী ৪৬০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ৫ কেজি বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার এবং ৪০০০ জন কৃষক/কৃষাণীর মাঝে ২ কেজি করে হাইব্রীড় জাতের বীজ বিতরণ করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...