1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :




মাদারগঞ্জে অটোরিক্সা চালক কর্তৃক গার্মেন্টসকর্মী ধর্ষিত, ধর্ষক আটক

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭১ বার পঠিত
আবু রায়হান, মাদারগঞ্জ প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জে অটোরিক্সা চালক কর্তৃক গার্মেন্টসকর্মী ধর্ষনের শিকার হয়েছে।এ ঘটনায় শনিবার বেলা ১১টায় লম্পট  ধর্ষক কে আটক করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ।
আটকৃত অটো রিক্সা চালক রঞ্জু মিয়া মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের জোনাইল নয়াপাড়া এলাকার বাসিন্দা।
মামলার  সুত্রে জানা গেছে, বগুড়ার সারিয়াকান্দি থানার জামথল শাহা জালাল বাজার এলাকার হালিমা বেগম(২২)ছদ্ম নাম নারায়নগঞ্জ থেকে বাস যোগে ভোর সাড়ে ৪ টায় মাদারগঞ্জ পৌর বাসটার্মিনালে পৌছিলে বাস থেকে নেমে অটোরিক্সার জন্য অপেক্ষা করলে অটোরিক্সা চালক রঞ্জু মিয়া (৪০) এর সাথে  সারিয়াকান্দির শাহা জালাল বাজার পর্যন্ত  ১৫০ টাকা ভাড়া মিটায়ে নেয় এবং অটোরিকশায় উঠে। অটোরিক্সা চালক শাহাজালাল বাজারের উদ্দেশ্যে রওনা হলে কিছু দূর যাওয়ার পর জায়গাটা অপরিচিত হওয়ায় ভিকটিমের সন্দেহ হয় এবং অন্য রাস্তায় নিয়ে যাচ্ছেন কেনো চালককে জিজ্ঞাসা করিলে তিনি বলেন এইদিক দিয়ে কাছে হবে এই বলে জোনাইল পক্ষিমারীর মধ্যখালি ব্রীজ হতে আনুমানিক ১০০ গজ পূর্বে ভোর ৫ টায় ফাঁকা রাস্তায় নিয়ে  ভয় ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষন করে।
ভিকটিম কান্নাকাটি করিলে  চালক রঞ্জু মিয়া তাকে অটোরিকশায় নিয়ে বালিজুড়ী বাজারের ঠাকুর বাড়ী মোড়ে আসলে চালক গতিবাড়ায় এ সময়ে লোকজন দেখে ভিকটিম গাড়ী থেকে লাফ দেয় এবং  চালক রঞ্জু মিয়া অটোরিকশা নিয়ে দ্রুত পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় অন্য একটি রিকশা করে ভিকটিম বাড়ী পৌঁছে এবং বাড়ী গিয়ে তার পরিবারের লোক জনকে বিষয়টি জানায়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে মাদারগঞ্জ মড়েল থানায় মামলা দায়ের করেন।
মাদারগঞ্জ মড়েল থানার এস আই আব্দুল খালেক জানান ভিকটিম ও সাক্ষীদের মৌখিক অভিযোগের ভিত্তিতে জোনাইল নয়াপাড়া নিজ বসতবাড়ি থেকে চালক রঞ্জু মিয়াকে আটক করি এবং এ ঘটনায় আর কেউ জড়িত নাই।
মাদারগঞ্জ মড়েল থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফিরোজ উদ্দিন জানান অভিযোগের ১০ মিনিটের মধ্যেই আসামীকে গ্রেফতার করা হয়। আজ (রোববার) আসামীকে জামালপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়  এবং ভিকটিমকে মেডিকেলে পাঠানো হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...