1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :




মাদকের টাকা না পেয়ে ছেলেকে ছুরিকাঘাত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৯৩ বার পঠিত

সাইফুল্লাহ সাইফ বিশেষ প্রতিনিধি: কিশোরগঞ্জে মাদকের টাকা না পেয়ে ছেলেকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে এক বাবার বিরুদ্ধে। রোববার (২৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কোট শোলাকিয়া গাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম দানেশ মিয়া (৫০) এবং ছেলের নাম মো. রাব্বি মিয়া (২২)। ছুরিকাঘাতে গুরুতর আহত রাব্বিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দানেশ মিয়াকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, দানেশ দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। এক পর্যায়ে তিনি নিজেও মাদকাসক্ত হয়ে পড়েন। একাধিকবার বিয়ে করেছেন তিনি। সাত মাস আগে তার ছেলে রাব্বি বিয়ে করেন। দানেশ তার পুত্রবধূকে একাধিকবার ধর্ষণের চেষ্টা করেছেন বলেও অভিযোগ রয়েছে। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে বেশ কয়েকবার হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে লজ্জায় বিষয়টি গোপন রাখেন তারা।

সম্প্রতি মাদকের টাকার জন্য ছেলে রাব্বিকে চাপ দিতে শুরু করেন দানেশ। এ নিয়ে রোববার সকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছুরি দিয়ে ছেলের গলায় আঘাত করেন দানেশ। এতে রাব্বির গলা কেটে যায়। এ সময় দৌড়ে পালাতে চাইলে আবারও তার পিঠে আঘাত করেন। এক পর্যায়ে প্রতিবেশীরা এসে রাব্বিকে উদ্ধার করেন আর দানেশকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ দৈনিক নাগরিক ভাবনাকে বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত রাব্বিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার বাবা দানেশ মিয়াকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...