1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন




মাঝ আকাশে কেবিন ক্রুকে জোর করে চুম্বন মদ্যপ যাত্রীর

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ১১২ বার পঠিত

যত কাণ্ড ঘটে প্লেনে! নারী যাত্রীর গায়ে প্রস্রাব, কেবিন ক্রুদের সঙ্গে মারপিট ও শৌচালয়ে ঢুকে ধূমপানের মতো ঘটনা ঘটে মাঝেমধ্যেই। এবারের ঘটনা কিছুটা আলাদা। অভিযোগ, এক কেবিন ক্রুকে জোর করে চুম্বন দেন ওই মদ্যপ যাত্রী। বিমান মাটিতে অবতরণ করতেই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন কেবিন ক্রু। যদিও অভিযুক্তের দাবি, মদ পানের পর কী করেছিলেন তা মনে নেই তার।

ঘটনাটি ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমানের। গত ১০ এপ্রিল যুক্তরাষ্ট্রের মিনেসোটা থেকে আলাস্কা যাচ্ছিল বিমানটি। ঘটনায় অভিযুক্ত প্রথম শ্রেণির যাত্রী ৬১ বছরের ডেভিড এলন বার্ক। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি একজন পুরুষ ফ্লাইট অ্যাটেন্ড্যান্টকে জোর করে চুমু খান। এই ঘটনায় বিমানের মধ্যে হুলস্থুল পড়ে যায়। চরম অস্বস্তি বোধ করেন ওই কেবিন ক্রু।

বিমান সংস্থার দাবি, মিনেসোটা থেকে বিমান উড়তেই মদ চেয়েছিলেন ডেভিড। প্রথমে বারণ করা হলেও পরে রেড ওয়াইন পরিবেশন করা হয়। তারপরেই আজব কাণ্ড করে বসেন তিনি।

কেবিন ক্রু টিসোর অভিযোগ, প্রথমে তার শারীরিক সৌন্দর্যের প্রশংসা করেন ডেভিড। এরপর বারণ করা সত্ত্বেও মদ্যপ অবস্থায় তার ঘাড়ে জোর করে চুমু দেন। বিমান আলাস্কায় পৌঁছাতেই যাবতীয় ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেন কেবিন ক্রু টিসো। যদিও গোটা বিষয়টি অস্বীকার করেন অভিযুক্ত যাত্রী।

তার দাবি, মদ্যপ অবস্থায় কী করেছিলেন মনে নেই। কেবিন ক্রুকে চুম্বন ছাড়াও বিমানের আসবাবপত্র ভাঙা ও অন্য বিমানকর্মীদের হেনস্তার অভিযোগ উঠেছে ডেভিডের বিরুদ্ধে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...