1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন




ময়মনসিংহ-১ আসনে তৃতীয় বারের মত নৌকা পেল জুয়েল আরেং

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

সমীর সরকার হালুয়াঘাট প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হালুয়াঘাট-ধোবাউড়া আসন ময়মনসিংহ -১(হালুয়াঘাট- ধোবাউড়া)  থেকে সমস্ত জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে তৃতীয় বারের মত নৌকার মাঝি হয়েছেন, বর্তমান জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

জানাযায়, দশম সংসদের সাংসদ সাবেক সংস্কৃতি ও সমাজকল্যান প্রতিমন্ত্রী এবং বর্তমান জাতীয় সংসদ সদস্যর পিতা হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড, প্রমোদ মানখিনের মৃত্যুর পর জুয়েল আরেং উপ নির্বাচনে নৌকার মাঝি হয়ে প্রথম বারের মত দশম সংসদে সংসদ সদস্য নির্বাচিত হন। পরবর্তীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিএনপির আফজাল হোসেন খানকে বিপুল ভোটে পরাজিত করে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়।

এবারের নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে হালুয়াঘাট ও ধোবাউড়া থেকে ৬ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন,তাদের মধ্যে বর্তমান সাংসদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি জুয়েল আরেং, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক মাহমুদুল হক সায়েম,সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদ খান, জেলা সহ সভাপতি এড,পিযুষ কান্তি সরকার,ধোবাউড়া আওয়ামী লীগের সদস্য নিস্বেস দ্রং,অধ্যক্ষ হেলাল উদ্দিন খান, তাদের মধ্য থেকে সব দিগ বিবেচনা করে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে তৃতীয় বারের মত নৌকা মনোনয়ন পেয়েছেন জুয়েল আরেং।

ঘোষনার পর থেকে হালুয়াঘাটে আওয়ামী লীগ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করে, সাধারন মানুষ তাদের আনন্দ প্রকাশ করে।

উপজেলা আওয়ামিলীগ সাধারন সম্পাদক ও মেয়র খায়রুল আলম ভূঞা বলেন জুয়েল আরেং এমপি আমাদের উপজেলা সভাপতি ও নেতা, প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা আমাদের নেতাকে নৌকার মনোনয়ন দেয়ায় উপজেলা আওয়ামীলীগ এর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি,এবং প্রধানমন্ত্রীর যে বিশ্বাস নিয়ে জুয়েল আরেং কে মনোনয়ন দিয়েছে, হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ তার সব নেতা কর্মী নিয়ে এই আসনে জুয়েল আরেং কে এমপি বানিয়ে প্রধানমন্ত্রী কে উপহার দিবে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...