1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন




ময়মনসিংহ মহাবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১২০ বার পঠিত

মাসুদ রানা, ময়মনসিংহ সদর প্রতিনিধিঃ “শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল” এই প্রতিপাদ‍্যে ময়মনসিংহ মহাবিদ্যালয়ের বেলুন উড়িয়ে ৫৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জিলা স্কুল ছাত্রাবাস মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

ময়মনসিংহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এস. এম. সফিকুল হায়দারের সভাপতিত্বে ও সহকারী অধ‍্যাপক ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক মুহাম্মদ সোহেল রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ এহতেশামুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি আনন্দ মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ও কলেজ গভর্নিং বডির সদস‍্য প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ও কলেজ গভর্নিং বর্ডির সদস্য মোঃ তাজুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা ও কলেজ গভর্নিং বডির সদস্য রেজাউল হাসান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাজ্জাদ জাহান চৌধুরী শাহীনসহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এস. এম. সফিকুল হায়দার। ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ময়মনসিংহ মহাবিদ্যালয়ের শিক্ষক ( শারীরিক শিক্ষা) শাহ মোঃ আব্দুল হান্নান। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহাবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকবৃন্দ প্রমুখ। আলোচনা শেষে প্রতিযোগিতায় ১৭ টি ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী ৫৪ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...