1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন




ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় জনপ্রিয়তার শীর্ষে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৫১ ময়মনসিংহ-৬ ( ফুলবাড়িয়া)আসনে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী ঘোষণা করেছেন দলের সভাপতি ও সাবেক সফল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

১৫১ ময়মনসিংহ ৬ ফুলবাড়ীয়া আসনে মহাজোটের শক্তিশালী অবস্থানে আছে  জাসদ।ফুলবাড়িয়া উপজেলার ১৩ টি ইউনিয়ন একটি পৌরসভায় নিয়ে জাতীয় সংসদের ১৫১ ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসন গঠিত। জেলার রাজনীতিতে গুরুত্বপূর্ণ আসনে মোট ভোটার ৩৮৪৬০০জন। তার মধ্যে পুরুষ ১৯৩৫৫৮, মহিলা ১৯১০৪০, হিজরা ২জন রয়েছেন।খোঁজ নিয়ে জানাগেছে, আওয়ামীলীগের প্রবীন রাজনীতিবিদ বর্তমান এমপি আলহাজ্ব এডভোকেট মোসলেম উদ্দিন নৌকা প্রতীক নিয়ে এ আসন থেকে ৬বার এমপি নির্বাচিত হয়েছে। এবারও তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।এছাড়াও সমাজতান্ত্রিক দল(জাসদ) ফুলবাড়ীয়া উপজেলায় নানা প্রক্রিয়ায় নির্বাচনী মাঠ গোছাতে কাজ করছেন। ১৪ দলের শরীক জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) এর প্রার্থী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু  একাধিক নেতা, মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজ নানা সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ, তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর নিচ্ছেন।শফিকুল ইসলাম মিন্টু তাঁর বক্তব্যে বলেন, সারা দেশে আজ উন্নয়নের মহাসড়কে হলেও ফুলবাড়িয়ার মানুষ আজও কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে বঞ্চিত।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের পক্ষে জনগণের কাছে ভোট চান।সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, শফিকুল ইসলাম মিন্টু দীর্ঘদিন ধরেই এলাকায় জনসংযোগ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে তিনি ১৪ দলের জোটের হয়ে জাসদের প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান।ফুলবাড়িয়া উপজেলা জাসদের সভাপতি সাইদুল ইসলাম বিএসসি তার  বক্তব্যে বলেন ফুলবাড়ীয়ার মানুষ পরিবর্তন চায় তাই মহাজোট থেকে ১৫১ ময়মনসিংহ ০৬ আসনে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ভাইয়ের বিকল্প নেই।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...