1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




মনোনয়ন পত্র জমা দিতে হেলিকপ্টারে সোনাগাজীতে গেলেন সাবেক এমপি দম্পতি

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

মশি উদ দৌলা রুবেল ছাগলনাইয়া(ফেনী)প্রতিনিধি: মনোনয়ন পত্র জমা দিতে হেলিকপ্টারে সোনাগাজীতে গেলেন সাবেক এমপি দম্পতি।ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে মনোনয়ন পত্র জমা দিতে হেলিকপ্টারে সোনাগাজীতে গেলেন সাবেক এমপি হাজী রহিম উল্যাহ ও তার সহধর্মীনী পারভিন আক্তার।

সোমবার বিকাল তিনটায় সোনাপুর হাজী শামছুল হক উচ্চ বিদ্যালয় মাঠে তারা হেলিকপ্টার অবতারণ করে। বিপুল সংখ্যক সমর্থক তাদেরকে ফুল দিয়ে অভিবাদন জানান। পরে তারা মিছিল নিয়ে তাদের বাসভবন সালমা গার্ডেন হাউজে যান। তারা সাংবাদিকদের জানান, তারা দুইজনই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হবেন।

সোমবার সকালে তাদের পক্ষে সহকারি রিটার্নিং অফিসার ও সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে দুটি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তাদের ব্যক্তিগত সহকারি জামশেদ আলম রুবেল ও সাবেক সাংসদের শ্বশুর আবুল খায়ের মাস্টার।বিএনপি সহ ৩৬ দলের সপ্তম দফা ডাকা অবরোধের কারণে তিনি আকাশ পথে ঢাকা থেকে হেলিকপ্টারে গ্রামের বাড়িতে যান। মঙ্গল অথবা বুধবার তারা দুইজনেই মনোনয়ন পত্র জমা দেবেন বলে জানান।

উল্লেখ্য; ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে হাজী রহিম উল্যাহ স্বতন্ত্র প্রার্থী হয়ে মহাজোট প্রার্থী রিন্টু আনোয়ারকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এবার স্বামী-স্ত্রী দলীয় মনোনয়ন চেয়ে না পেয়ে তারা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে ভোটের মাঠে নামেন। এ আসনে আ.লীগের দলীয় প্রার্থী হিসেবে রোববার বায়রার সভাপতি আবুল বাশারের নাম ঘোষণা করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...