1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন




মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১৪ বার পঠিত

নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলার জামপুর মাঝেরচর মধুসূদন গৌর কিশোর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী রাসেল আহমেদ খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া নৌকার প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত।

রবিবার (১০ ডিসেম্বর) স্কুলে প্রাঙ্গণে আলোচনা সভার মধ্যে দিয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেন, শিক্ষার্থীদের দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে হবে। কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে।খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার সহ বিভিন্ন নেতৃবৃন্দরা।

 

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...