1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার শেখ হাসিনা আছেন বলেই দেশে শান্তি আছে, সমৃদ্ধি ঘটছে- মেয়র আ. খালেক




মঠবাড়িয়ায় ১০ম শ্রেণির ছাত্রী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮৮ বার পঠিত

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় মারিয়া আক্তার তন্বী (১৫) নামে দশম শ্রেণির ছাত্রীকে হত্যা মামলার প্রধান আসামি মিনহাজুল রহমান রাব্বি (২২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ডিবি পুলিশ ও থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে বগুড়া জেলার শাহজাহানপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মিনহাজুল রহমান রাব্বি মঠবাড়িয়া পৌর শহরের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা অবসর প্রাপ্ত শিক্ষক মুজিবুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের দুবাই প্রবাসি হাবিবুর রহমানের মেয়ে এবং কেএম লতীফ ইনষ্টিটিউশনের দশম শ্রেণির ছাত্রী তন্বীকে গত তিন মাস আগে প্রেমের সূত্র ধরে পরিবারের অমতে পালিয়ে রাব্বি বিয়ে করে। পরে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। গত ২৩ জানুয়ারি সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তন্বীর লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই মেহেদী হাসান বাদি হয়ে ২৪ জানুয়ারি সকালে ৪ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরই পুলিশ নিহতের শ্বশুর মুজিবুর রহমান, শাশুড়ী শিরিন বেগম, ননদ মাকসুদা আক্তারকে গ্রেপ্তার করে। ঘটনার পর থেকে তন্বীর স্বামী মিনহাজুল রহমান রাব্বি পলাতক ছিল।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেপ্তারকৃত রাব্বিকে ৭ দিনের রিমান্ড আবেদন করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...