1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম :




মঠবাড়িয়ায় ৭ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ ৪ ছাত্রীর

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ৭ মে, ২০২৩
  • ১১৩ বার পঠিত

ইসমাইল হোসেন হাওলাদার, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় একই সাথে গত ৭ দিন ধরে দুই কলেজ ছাত্রী ও দুই স্কুলছাত্রী রহস্যজনক কারণে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ চার ছাত্রীর অভিভাবকরা মঠবাড়িয়া থানায় জিডি করেছেন।
নিখোঁজ ছাত্রীরা হলো মঠবাড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার সবুজ নগর গ্রামের গণি মাঝির মেয়ে লিপি আক্তার এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও সবুজ নগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার ও মঠবাড়িয়া শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও পৌরসভার ৩নং ওয়ার্ডের বায়েজিদ আহমেদের মেয়ে ফাবিয়া সিদ্দিকা, গুলিসাখালী ছগির মেমোরিয়াল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও দক্ষিণ গুলিসাখালী গ্রামের শাহাদাৎ মোল্লার মেয়ে মাহফুজা আক্তার।

নিখোঁজ ছাত্রীদের অভিভাবকরা জানান, ওই ছাত্রীরা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল ও উচ্চ লাফসহ বিভিন্ন খেলাধুলায় অংশ গ্রহণ করত। এতে উপজেলা পর্যায়ে ১ম স্থান অধিকার করে কলেজ ছাত্রী লিপি, আমেনা এবং স্কুল ছাত্রী ফাবিয়া সিদ্দিকা জেলা-বিভাগসহ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করতো। কলেজ ছাত্রী লিপি আক্তারের মা ফরিদা বেগম জানান, তার মেয়ে ও মেয়ের বান্ধবী আমেনা আক্তার খেলাধুলায় অংশ গ্রহণের জন্য প্রায়ই বাড়ি থেকে বিভিন্ন স্থানে গিয়ে ৩/৪দিন থাকার পরে আবার বাড়িতে ফিরে আসতো। কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। স্কুলছাত্রী মাহফুজার পিতা শাহাদাৎ মোল্লা জানান, নিখোঁজের কয়েক দিন পূর্বে কলেজ ছাত্রী লিপি আক্তার তাদের বাড়িতে বেড়াতে গিয়ে ৭দিন থেকে আসে। পরে ৩০ এপ্রিল সকালে তার মেয়ে প্রাইভেটের কথা বলে বাড়ি থেকে স্কুল আসে। কিন্তু পরবর্তীতে আর বাড়িতে ফিরেনি।

এব্যাপারে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, ছাত্রীদের নিখোঁজের বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তাদের উদ্ধারে তথ্য প্রযুক্তির ব্যবহার সহ সব ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...