1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম :




মঠবাড়িয়ায় নিরাপদ সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীতে কোরআন মাজিদ বিতরণ ও ইফতার মাহফিল

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৮৯ বার পঠিত

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’ এর ০৩ বছর পূর্তি উপলক্ষে কোরআন মাজীদ বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উদয়ন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে সংগঠনের উপজেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন হাওলাদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহ আলম শিকদারের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া পৌরসভার প্রশাসক আজিজুল হক সেলিম মাতু্ব্বর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন, নিরাপদ সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য মেহেদী হাসান, নজরুল ইসলাম সোহেল।

বক্তব্য রাখেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য বায়েজিদ আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল আহম্মেদ, আফজাল ফরাজী, কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মোহাম্মদ আইয়ূব, উপজেলা শাখার সহ-সভাপতি সোহেল আহম্মেদসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বক্তারা সংগঠনের সার্বিক উন্নতিতে সহযোগিতার আশ্বাস দেন। মঠবাড়িয়ার সকলে ঐক্যবদ্ধ থেকে মানুষের কল্যাণে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মঠবাড়িয়ার সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ, স্থানীয় সুশীল সমাজ, মঠবাড়িয়ার বিভিন্ন মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ, বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, নিরাপদ সংগঠনটি ২০২০ সালের ১১ এপ্রিল প্রতিষ্ঠার পর থেকে মঠবাড়িয়া উপজেলার কম আয়ের মানুষের মাঝে সাধ্যমত মানবিক সহযোগিতা করে আসছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...