1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম :
গুরুদাসপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন মাদারগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত আদালতের নির্দেশ অমান্য করে সাঁথিয়ায় মাতৃগর্ভে থাকা শিশুর লিঙ্গ পরিচয় প্রকাশ গাজীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ড, ১০টি দোকানের ক্ষয়ক্ষতি হোমনায় প্রাণিসম্পদ প্রদর্শনীব উদ্বোধন সোনাগাজীতে কবরস্থানের জন্য জমি দান করে,নজির গড়লেন হিন্দু পরিবার হরিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ ইসরায়েলের সঙ্গে গুগলের চুক্তি, বিরোধিতা করায় চাকরি গেল ২৮ কর্মীর গাজা: বিমান হামলায় বেঁচে যাওয়া বালকের প্রাণ গেল সাহায্য নিতে গিয়ে




মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত-৪, গ্রেপ্তার-১

  • সর্বশেষ পরিমার্জন: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী সহ ৪ জন আহত হয়েছেন। আহতরা হলেন আমিনুল ইসলাম (২৫), শিল্পী বেগম (৩০), আঃ খালেক (৭০) ও শেফালী বেগম। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় ওই রাতেই আমিনুল ইসলাম ও শিল্পী বেগমকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় রেজাউল করিম আবু বাদি হয়ে ৮ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হলতা গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম আবুর সাথে প্রতিবেশী আবু কালামের স্ত্রী লিলি বেগমের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত বিরোধের জের ধরে রোববার রাতে শহিদুল, দেলোয়ার, রাসেল ও আনোয়ার হোসেনের নেতৃত্বে ৮/১০ জনের একটি দল এলোপাতাড়ি কুপিয়ে আমিনুল ইসলামকে গুরুতর জখম করে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে গেলে আসামিরা শিল্পী বেগম, আঃ খালেক ও শেফালী বেগম নামের তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় আনোয়ার হোসেন নামের এজাহারনামীয় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...