1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




মঠবাড়িয়ায় আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় ২ পিস্তলসহ ১১ সন্ত্রাসী গ্রেপ্তার

  • সর্বশেষ পরিমার্জন: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

পিরোজপুর অফিস: পিরোজপুরের মঠবাড়িয়ায় কিশোর গ্যাংয়ের মাষ্টার মাইন্ড সোহেল ওরফে ফল সোহেলকে গ্রেপ্তার করে থানায় নেয়ার সময় পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় অস্ত্রসহ ১১ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এর আয়োজন করা হয়।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, গত ৬নভেম্বর রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের মাষ্টার মাইন্ড সোহেল ওরফে ফল সোহেলকে থানায় নিয়ে যাওয়ার পথে মঠবাড়িয়া পৌরসভার সামনে পৌছালে কিশোর গ্যাংয়ের ৪০ থেকে ৫০ জন সদস্য আক্রমণ ও হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা সোহেলকে জোড়পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পরপরই মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথ অভিযান চালিয়ে মঠবাড়িয়া থানার বিভিন্ন জায়গা থেকে সোহেল ওরফে ফল সোহেলসহ মোট ১১ জনকে গ্রেফতার করে। পরবর্তীতে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ফল সোহেলের নিকট থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি এবং রেদোয়ান হালদারের নিকট থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি এবং ২টি দেশী ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় পুলিশ আক্রান্ত ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তার কৃতরা হলো মোহাম্মদ সোহেল ওরফে ফল সোহেল, মোহাম্মদ এনামুল হক রনি, মোহাম্মদ হাসান সরদার, মোহাম্মদ আক্তারুজ্জামন নিজাম, মোহাম্মদ রিয়াজ হাওলাদার, মোহাম্মদ বেল্লাল খান, লাভু বেপারী, মোহাম্মদ বেলায়েত হোসেন আকন, মোহাম্মদ রেদওয়ান গোলদার, মোহাম্মদ মিলন, নূর হোসেন পন্ডিত।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...