1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশের উন্নয়নে ভূমিকা রাখে : নসরুল হামিদ মানুষের হাতে প্রয়োজনের তুলনায় বেশি টাকা রয়েছে: বাণিজ্য প্রতিমন্ত্রী ৫ বছরে সরকারি চাকরি পেয়েছেন কতজন, জানালেন জনপ্রশাসনমন্ত্রী নির্দেশনা না মানলে কঠোর শাস্তির হুঁশিয়ারি স্বাস্থ্যমন্ত্রীর ‘বিএনপির আটক কর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই’ বিদ্যুৎ ও জ্বালানির দাম বৃদ্ধি সরকারের একটি অমানবিক খেলা: রিজভী একা একা লাগে মাহিয়া মাহির রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবে সরকার: কাদের চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য টগরকে নাগরিক সংবর্ধনা ঝিনাইদহের কালীগঞ্জে ৩৩টি গাঁজাগাছ সহ নারী গ্রেপ্তার




ভ্যানে থাকা টিনে ডান পা হারালেন মোটরসাইকেল আরোহী

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১২৫ বার পঠিত

জলঢাকা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় মোটরসাইকেল ও নছিমনের সংঘর্ষে বিচ্ছিন্ন হয়ে গেছে মোটরসাইকেল চালকের ডান পা। সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে পৌর এলাকার দুন্দিবাড়ি ক্লাবের পাড়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক উপজেলা পরিষদ সংলগ্ন উপজেলা পশু হাসপাতালের পিছনের বাসিন্দা আহসান হাবিব সাহেদের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং পিছনে বসে থাকা বাদশা নামের এজন গুরুতর আহত হয়।পা বিচ্ছিন্ন হওয়া ব্যাক্তি আহসান হাবিব সাহেদ তিনি জলঢাকা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন।

পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

স্থানীয়রা জানায়, দুইজন মোটরসাইকেল আরোহী ক্যানেলের রাস্তা ধরে জলঢাকা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলো এসময় একটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ভ্যানে থাকা টিন দিয়ে এ দূর্ঘটনা ঘটে।

তারা আরো দাবী করেন, এখন ইঞ্জিন চালিত অটো ভ্যান গুলোর বেপরোয়া গতী ও তাদের রাতের বেলা প্রজ্জ্বলিত বাতি গুলো রাস্তায় চলাচল করা যেকোনো পথচারী এবং চালকদের বিভ্রান্তিতে পতিত করে। যার কারনে হরহামেসাই এরকম হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। ট্রাফিক সদস্যদের উচিৎ তারা যেনো এই বিষয়ে কঠোর পদক্ষেপ গ্রহন করেন।

 

ন/ভ



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...