1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  5. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  6. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন




‘ভোটারদের ভোটকেন্দ্রে আনা ও নৌকায় ভোট দেওয়ানোর দায়িত্ব যুবলীগের’

  • সর্বশেষ পরিমার্জন: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: নির্বাচনের দিন ভোটারদেরকে ভোটকেন্দ্রে আনা এবং নৌকা মার্কায় ভোট দেওয়ানোর দায়িত্ব যুবলীগের বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।

রবিবার বিকলে সাভার থানা বাসস্ট্যাড এলাকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাভার থানা যুবলীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের অনেক উন্নয়নের কাজ চলমান আছে। এই কাজগুলোকে সমাপ্ত করতে হলে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আর সে সজন্য নৌকাকে আবার বিজয়ী করতে হবে। আজকের যুবলীগের এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের শপথ নিতে হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য আমরা ঐক্যবদ্ধ থাকব। আমরা যারা আওয়ামী লীগ করি, আমরা যারা জয় বাংলা স্লোগান দেই, আমরা যারা নৌকাকে বিশ্বাস করি তারা কেউ নৌকার বাইরে যাব না। আমরা নৌকার পক্ষে কাজ করব।

তিনি আরও বলেন, নির্বাচনের দিন ভোটারদেরকে ভোটকেন্দ্রে আনা এবং নৌকা মার্কায় ভোট দেওয়ানো এই দায়িত্ব যুবলীগের। যুবলীগের সৈনিকরা নির্বাচনের দিন ভোর থেকে মাঠে থাকবে। তারা ভোটার লিস্ট দেখে দেখে ভোটারদেরকে বাড়ি থেকে নিয়ে আসবে এবং নৌকার উন্নয়ন এবং সফলতার কথা বলে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ করবে। তা নাহলে আমাদের বিজয় কঠিন হবে। ভোটের দিন সারাদিন আপনারা পরিশ্রম করবেন। কেউ যেন ষড়যন্ত্র না করতে পারে সে ব্যাপারে সজাগ দৃষ্টি রাখবেন। এবারের বিজয় আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস মিজান, সাভার থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাভার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান ও সাভার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম আক্তার বাবুসহ সাভার থানা যুবলীগের নেতাকর্মীরা।

সমাবেশ শেষে যুবলীগের নেতাকর্মীরা একটি র‍্যালি নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে সমাবেশ স্থলে এসে কেক কেটে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন।

 

n/v

 



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...