1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :




ভালুকায় ষড়যন্ত্রমুলক মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানের সাংবাদিক সম্মেলন

  • সর্বশেষ পরিমার্জন: শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক যুবলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মনিরুজ্জামান মনিরকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশ ও চাঁদা দাবীর প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন ঔই ভুক্তভোগী।

শুক্রবার (২জুন) বিকালে ভালুকা পৌর সদরের রাজধানী হোটেলে এ সাংবাদিক সম্মেলনে মনিরুজ্জামান মনির তার বক্তব্যে বলেন, আমি ১০নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা।

আমি উপজেলার পাড়াগাঁও মৌজায় ক্রয়কৃত জমি এনডিই কোম্পানির কাছে বিক্রি করি। ওই জমির পাশে সফিকুল ইসলাম নামে এক ব্যক্তি ৩১ শতক জমি আমার নিকট বিক্রয়ের জন্য ২২ লক্ষ টাকা বায়না নেন। কিন্তু সে জমি রেজেষ্ট্রি করে না দিয়ে জেলা প্রশাসক, বন বিভাগ ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ ও বিভিন্ন মিডিয়ায় সংবাদ পরিবেশন করে আমার ব্যবসা প্রতিষ্ঠানসহ সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করে যাচ্ছে।

তিনি আরও বলেন, শফিকুল ইসলাম এর দাদা বাংলাদেশের একজন তালিকা ভুক্ত রাজাকার। শফিকুল ইসলাম, নূও মোহাম্মদ সিদ্দিকি (টিপু) আমির হোসেন, নাঈম সরকার ও আব্দুর রউফসহ সঙ্গবদ্ধ একটি চক্র আমার নিকট চাঁদা দাবি করে। আমি তাদের চাঁদা না দেওয়াতে বিভিন্ন ভাবে আমাকে হয়রানি করেছে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও রাজাকার পরিবারের সদস্যদের দ্বারা হয়রানির স্বীকার হয়ে যাচ্ছি। ভুক্তভোগী তার বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সঠিক তথ্য প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...