1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন




ভালুকায় শিক্ষা উপকরণ ও ফসল মাড়াইমেশিন বিতরণ

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮০ বার পঠিত

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায়  প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়ক উপকরণ প্রদানের লক্ষ্যে ট্যাব বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৭৬জন মেধাবী শিক্ষার্থীদের মধ্য থেকে ৩০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণ এই ট্যাব বিতরণের উদ্বোধন করা হয়।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদুল আহমেদ’র সভাপতিত্বে ও উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মাকসুদুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভালুকা পৌর মেয়র ডাঃ একে এম মেজবাহ উদ্দিন কাইয়ূম, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, প্রধান শিক্ষক ও বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। শিক্ষা সহায়ক উপকরণ ট্যাব পেয়ে শিক্ষার্থীরা উচ্ছাস প্রকাশ করেন, তারা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে সকালে ২২/২৩ অর্থবছরের সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় সরকারী উন্নয়ন সহায়তায় ৫০ভাগ ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ফলন মাড়াই মেশিন বিতরণ করা হয়েছে।

এ সময় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদুল আহমেদ, উপজেলা কৃষি কর্মকর্তা জেসমিন জাহান প্রমুখ উপস্থিত ছিলেন। পরে দুপুরে মল্লিকবাড়ী ইউনিয়নের ভায়াবহ গ্রামের রশিদ মাস্টারের এক একর জমির ধান কেটে তুলে দেন সাংসদ কাজিম উদ্দিন আহমেদ ধনু। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...