1. news.rifan@gmail.com : admin :
  2. smborhan.elite@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  3. arroy2103777@gmail.com : Amrito Roy : Amrito Roy
  4. hmgkrnoor@gmail.com : Golam Kibriya : Golam Kibriya
  5. mdmohaiminul77@gmail.com : Md Mohaiminul : Md Mohaiminul
  6. ripon11vai@gmail.com : Ripon : Ripon
  7. holysiamsrabon@gmail.com : Siam Srabon : Siam Srabon
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন




ভালুকায় ট্রাক চাপায় মিল শ্রমিক নিহত

  • সর্বশেষ পরিমার্জন: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১১১ বার পঠিত

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় মাটি বহন কারী ড্রাম ট্রাকের চাপায় আমানুল্লাহ (২৮) নামের এক মিল শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার স্কয়ার মাস্টারবাড়ী-কাশর রোডের আরিফ মিলের ৪নং গেইটের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনা সূত্রে জানা যায় মঙ্গলবার ভোরে আরিফ মিলের কর্মচারী আমানুল্লাহ সেহরি খাওয়ার জন্য মিলের ৪নং গেট থেকে বের হলে উল্টো পথে আসা দ্রুতগতির মাটি বহন কারী একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্টো-ট ২৪-৭৪৩০) তাকে চাপা দিয়ে পৃষ্ট করে প্রায় ৩০০মিটার হেঁচড়ে নিয়ে গেলে তার দেহ ছিন্নভিন্ন হয়ে সে মারা যায়। এ সময় পাবলিক পেছন থেকে ধাওয়া করলে ট্রাক চালক ডুবালিয়াপাড়ায় ট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত আমানুল্লাহ উপজেলার চান্দাব গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

নিহতের খালাতো ভাই সৈয়দ আল হাসান জানান, নিহত আমান উল্লাহর স্ত্রী মেরুনা আক্তারসহ দুই বছর বয়সি আফসানা ও ৫ মাস বয়সি আসিফা নামে দুটি কন্যা সন্তান রয়েছে। খবর পেয়ে তিনি ও নিহতের ভাই শহিদুল্যা থানায় যান।

পরে স্থানীয় এক প্রভাবশালীর মধ্যস্থতায় এক লাখ ৩০ হাজার টাকায় রফার মাধ্যমে লাশটি ময়না তদন্ত ছাড়ই বাড়িতে নিয়ে যান। আল হাসান আরো জানান, মাটি বোঝাই ড্রাম ট্রাকটি ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের হাবিবুর রহমানের।

ভালুকার মডেল থানার ওসি কামাল হোসেন জানান, নিহতের ঘটনায় মামলা না করায় এবং স্বজনদের আবেদনে ময়না তদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

আরও খবর...